ভোট দিতে ৩১ বিশিষ্ট নাগরিকের আহ্বান

আগামী ৭ জানুয়ারি স্বেচ্চায়, স্ব–উদ্যোগে নিজ নিজ ভোটকেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সাংবিধানিক দায়িত্ব ও নাগরিক অধিকার প্রয়োগের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন দেশের ৩১ জন বিশিষ্ট নাগরিক। এক বিবৃতিতে তারা এ আহ্বান জানিয়েছেন।

বিবৃতিতে বলা হয়েছে, শান্তিপূর্ণ পরিবেশে, নিরপেক্ষভাবে ভোটের আয়োজন করা এবং ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে জনমতের সরকার প্রতিষ্ঠা ছাড়া গণতন্ত্রে আর কোনো বিকল্প নেই।

বিবৃতিতে সকল ষড়যন্ত্র, অপপ্রচার, মিথ্যাচার, ভয়ভীতি প্রদর্শনকে উপেক্ষা করে উৎসবমুখর পরিবেশে সবাইকে গণতান্ত্রিক প্রক্রিয়া ও সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষায় আগামী ৭ জানুয়ারি ভোটাধিকার প্রয়োগের আহ্বান জানানো হয়েছে।

বিবৃতিদাতারা হলেন, সৈয়দ হাসান ইমাম, ড. অনুপম সেন, রামেন্দু মজুমদার, ডা. সারোয়ার আলী, ফেরদৌসী মজুমদার, ড. আবুল বারাকাত, অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক, সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল, নাসিরুদ্দিন ইউসুফ, ম. হামিদ, গোলাম কুদ্দুছ, ড. মুহাম্মদ সামাদ, পীযুষ বন্দোপাধ্যায়, ড. জামাল উদ্দীন, কেরামত মাওলা, সেলিনা হোসেন, সারা যাকের, শিমুল ইউসুফ, শিল্পী নিসার হোসেন, মিলন কান্তি দে, সুজেয় শ্যাম, আশরাফুল আলম, লায়লা হাসান, মিনু হক, রাইসুল ইসলাম আসাদ, শ্যামল দত্ত, আবদুস সেলিম, আহকাম উল্লাহ, অধ্যাপক নূর মোহাম্মদ তালুকদার, অধ্যাপক নিজাম উদ্দীন ভূঁইয়া, ড. নিম চন্দ্র ভৌমিক, ডা. নাজহাত চৌধুরি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর