মদনে বণিক সমিতির সভাপতি আল-আমিন তালুকদার ও সাধারণ সম্পাদক হীরা কায়ছার

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন পৌরসভার ঐতিহ্যবাহী আলহাজ্ব মহিউদ্দিন মার্কেটে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি মোঃ আল-আমিন তালুকদার ও সাধারণ সম্পাদক হীরা কায়ছার ছোট্টন নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৭ মে) সকাল ১০ টা হতে দুপুর ২ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। কোষাধ্যক্ষ পদ বিনা প্রতিদ্বন্দ্বীতায় ও বাকী ৩টি পদ ভোট গ্রহণের মাধ্যমে নির্বাচিত হয়। নির্বাচনে ১৫৩ জন ভোটারের মধ্যে ১৫০ জন ভোটার তাদের ভোটারধিকার প্রয়োগ করেন।

সভাপতি পদে মোঃ আল-আমিন তালুকদার দোয়াত-কলম প্রতীক নিয়ে ৭৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ শফিকুল আলম চেয়ার প্রতীক নিয়ে ৭২ ভোট পান।

সহ-সভাপতি হিসেবে মোঃ রাব্বুল মিয়া ও শেখ মোঃ হাদিছ দু’জনেই ৭২ ভোট করে পান। দু’জনে সমান ভোট পাওয়ায় সমিতির নিয়মানুযায়ী লটারির মাধ্যমে ফুটবল প্রতীকের রাব্বুল মিয়া বিজয়ী হন।

আনারস প্রতীক নিয়ে হীরা কায়ছার ছোট্টন ৮৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ উজ্জ্বল মিয়া আম প্রতীক নিয়ে ৫৪ ভোট পান।

বাবু সুজিত সরকার বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃতীয়বারের মতো কোষাধ্যক্ষ নির্বাচিত হন।

নিরাপত্তার দায়িত্বে ছিলেন, এ এস আই আশরাফুল আলম নেতৃত্বে একটি পুলিশ ফোর্স ও গ্রাম পুলিশ।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ছিলেন, আঃ হান্নান ( মাস্টার), মোঃ হারেছ মিয়া, মোঃ সিরাজুল ইসলাম খান ও মোঃ মনির হোসেন।

নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন, মালিক সমিতির সভাপতি আল-মনসুর আরিফ। তিনি বলেন, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও আনন্দ মুখর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

 

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর