,

FB_IMG_1656140028366-600x33

পদ্মা সেতু উদ্ভোদনে কিশোরগঞ্জে দিনব্যাপি বর্ণাঢ্য উৎসব ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন

হাওর বার্তা ডেস্কঃ ঐতিহাসিক এ অর্জনকে স্মরণীয় রাখতে জেলা প্রশাসন, কিশোরগঞ্জ কর্তৃক কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে দিনব্যাপি বর্ণাঢ্য উৎসব ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকাল ৮ঃ৪৫ ঘটিকায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে পুরাতন স্টেডিয়াম পর্যন্ত একটি বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রীর শুভ উদ্বোধন শেষে জেলা প্রান্তে জেলা প্রশাসকসহ অতিথিবৃন্দ ফেস্টুনসহ বেলুন ও পায়রা উড়ান। উদ্ধোধনী অনুষ্ঠান শেষে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই মাহেন্দ্রক্ষণে উপস্থিত ছিলেন মোহাম্মদ শামীম আলম, জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, কিশোরগঞ্জ, মোঃ মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার), পুলিশ সুপার, কিশোরগঞ্জ, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোঃ জিল্লুর রহমান, প্রশাসক, জেলা পরিষদ, কিশোরগঞ্জ, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ আফজল, সাধারণ সম্পাদক, আওয়ামী লীগ কিশোরগঞ্জ জেলা শাখা, সরকারি বিভিন্ন দপ্তর ও বিভাগের প্রধানগণ, জেলা প্রশাসনের সকল কর্মকর্তা, জনপ্রতিনিধিবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বাংলাদেশ আওয়ামী লীগ কিশোরগঞ্জ জেলা শাখা ও এর বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ ও অন্যান্য রাজনৈতিকবৃন্দ, ব্যবসায়িক নেতৃবৃন্দ, পরিবহন মালিক ও শ্রমিকবৃন্দ, আইনজীবীবৃন্দ, ধর্মীয় বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ, সম্মানিত শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ, প্রেস ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও কিশোরগঞ্জ এর সর্বস্তরের মানুষ।

উল্লেখ্য যে, আজ সন্ধ্যা ৬ঃ০০ ঘটিকায় বাংলাদেশের বরেণ্য শিল্পীদের অংশগ্রহণে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান (ওপেন কনসার্ট) অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর