,

image-101654-1577946091

কাকাইলছেওয়ে মাছ ধরতে গিয়ে প্রবল স্রোতের টানে হতদরিদ্র দিনমজুরের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ে মাছ ধরতে গিয়ে প্রবল স্রোতের টানে ব্রীজের নীচে শ্বাসপ্রশ্বাস বন্ধ হয়ে মো. তারা মিয়া (৫৫) নামে এক দিনমজুর মৃত্যুবরণ করেছে।

সে কাকাইলছেওয়ের জমিগোয়াল গাঁওয়ের  বাসিন্দা ও ৫ সন্তানের জনক।

স্থানীয় সূত্রে জানা যায়, টানাবর্ষন ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানিতে এলাকার নদ-নদী সমূহে বিপদসীমার উপর দিয়ে পানি প্রবাহিত হচ্ছে। নদীর পানি উপচে খাল, নালা, ব্রীজ ও কার্লভার্টে নীচ দিয়ে পানি সংলগ্ন হাওরে প্রবেশ করছে। এতে করে দেশীয় বিভিন্ন প্রজাতির মাছ ধরা পড়ছে প্রচুর পরিমাণে। এলাকার জেলে সম্প্রদায় ও দিনমজুর ও কিছু শৌখিন লোকজন ব্যস্হ হয়ে পড়েছে নানা উপায়ে মাছ ধরার কাজে। এরই ধারাবাহিকতায়, গতকাল মঙ্গলবার বিকালে কাকাইলছেও চৌধুরীবাজার সংলগ্ন জমিগোয়াল গাঁওয়ের বাসিন্দা মো. তারা মিয়া (৫৫) মামুদপুরের অদূরে একটি খালে মাছ ধরতে যায়। এক পর্যায়ে বিকাল অনুমানিক সাড়ে ৫ টায় সে প্রবল স্রোতের তোড়ে ভেসে গিয়ে পানিতে তলিয়ে যায়। আশপাশের লোকজন পানিতে নেমে প্রায় আধ ঘন্টার চেষ্টায় গাজীপুর সংলগ্ন একটি কার্লভার্টের নীচ থেকে তার মরদেহ উদ্ধার করে।

পর ওই হতদরিদ্র দিনমজুরের লাশ বাড়িতে নিয়ে গেলে পরিবারের সদস্যদের হাহাজারিতে বাতাস ভারি হয়ে উঠে। সে ৪ পুত্র ও ১ কণ্যা সন্তানের জনক।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর