,

285586017_1365007713985772_4427170164137625359_n

জাম পাড়তে নিষেধ করায় তিন নারীকে মারধর, গ্রেফতার ১

হাওর বার্তা ডেস্কঃ সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া ইউনিয়নের জোড়বটতল এলাকায় গাছ থেকে জাম পাড়তে নিষেধ করায় তিন নারীকে পিটিয়ে আহত করেছে কয়েকজন ব্যক্তি। মারধর করার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

শনিবার (৪ জুন) এ ঘটনায় আহত  নারীদের একজন বাদী হয়ে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেছেন। পরে অভিযান চালিয়ে আমিনুল হক (৫৫) নামের এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার দুপুরে বাঁশবাড়িয়া ইউনিয়নের জোড়বটতল এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহতরা হলেন- প্রবাসী যোগেন্দ্র চন্দ্র দাসের স্ত্রী শ্রীমতি রানী দাস (৩০), মিলন চন্দ্র দাসের স্ত্রী অঞ্জনা রানী দাস (৩২) ও কৃষ্ণ চন্দ্র দাসের স্ত্রী রীমা রানী দাস (২৭)। আহতদের স্থানীয়রা উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানান, জাম পাড়তে একদল যুবক বাঁশবাড়িয়া ইউনিয়নের জোড়বটতল এলাকায় যান। তিনজন নারী এসে ওই যুবকদের জাম পাড়তে নিষেধ করেন। পরে তৌহিদুল ইসলাম ও আলমগীর নামের দুইজন লাঠি হাতে তাদের দিকে তেড়ে আসেন। একপর্যায়ে তৌহিদুল এক নারীকে মারধর করেন। পরে আলমগীরও তেড়ে যান। তিন নারীকে বেধড়ক মারধর করে মাটিতে ফেলে দেওয়া হয়।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ  বলেন, ঘটনার পর পর ঘটনাস্থলে পুলিশ অভিযান পরিচালনা করেছে। এ ঘটনায় আহত রিমা রানী দাস বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে এবং আরও ৯ জনকে আসামি করে মামলা করেছেন। আমরা এক আসামিকে গ্রেফতার করেছি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর