,

image-116276-1587379466

হাওরে ধান কাটতে গিয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ মৌলভীবাজারের রাজনগরের হাওরে ধান কাটতে গিয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন। আহতদের একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে, অপরজন মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন।

বুধবার (১১ মে) বিকেলে উপজেলার ফতেপুর ইউনিয়নের কাওয়াদিঘি হাওরের চিড়াখালদী এলাকায় এ বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহতের পরিবারিক সূত্রে জানা গেছে, বুধবার সকালে উপজেলার ফতেপুর ইউনিয়নের চালবন্দ গ্রামের বর্গাচাষি সাদেক আলী (৬০) কাওয়াদিঘি হাওরের চিড়াখালদী এলাকায় ধান কাটতে যান। তার ছেলে কামাল হোসেন (২০) ও জামাতা আবাছ মিয়া (৪০) সঙ্গে ছিলেন। বিকেলে হাওরে বজ্রপাত হলে সাদেক আলী ঘটনাস্থলে মারা যান। তার সঙ্গে থাকা ছেলে ও জামাতা আহত হন। পরে স্থানীয়রা নিহতের মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যান ও আহতদের মধ্যে তার জামাতা আবাছ মিয়াকে মৌলভীবাজার হাসপাতালে ভর্তি করেন।

নিহত সাদেক আলীর শ্যালক মো. সুয়াইবুর রহমান বলেন, আমার দুলাভাই সকালে তার ছেলে ও জামাতাকে নিয়ে কাওয়াদিঘি হাওরে ধান কাটতে যান। দুপুরের দিকে বজ্রপাতে দুলাভাই ঘটনাস্থলে মারা যান। আহত অবস্থায় জামাতাকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে ও ভাগনেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে ফতেপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য সোহেল মিয়া বলেন, বজ্রপাতের নিহত সাদেক আলীর মরদেহ বাড়িতে নেওয়া হয়েছে। আহতদের চিকিৎসা চলছে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ও প্রশাসনকে জানানো হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর