৫ দিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ পাঁচ দিনের সফরে নিজ জেলা কিশোরগঞ্জে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আগামী ২৭ থেকে ৩১ মার্চ পর্যন্ত তিনি কিশোরগঞ্জে থাকবেন।

রাষ্ট্রপতির সফরের এলাকার তালিকায় আছে কিশোরগঞ্জ সদরসহ হাওরের তিন উপজেলা মিঠামইন, অষ্টগ্রাম, ইটনা।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি)  রাষ্ট্রপতির সফরের বিষয়টি নিশ্চিত করে জানান, তার সফরকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

বিকেল সাড়ে ৪টার দিকে মিঠামইন মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজে তৃতীয় জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও স্কাউট ক্যাম্পের উদ্বোধন করবেন রাষ্ট্রপতি।

সন্ধ্যা সাড়ে ৭টায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। মতবিনিময় সভা শেষে নিজ বাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন।

২৮ মার্চ বেলা ১১টায় মিঠামইন উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন। এরপর বেলা ৩টায় সড়কপথে ইটনা উপজেলার উদ্দেশে রওনা হবেন। বিকেল সাড়ে ৩টার দিকে ইটনা উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন তিনি।

সন্ধ্যা ৭টার দিকে ইটনায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন তিনি।

২৯ মার্চ বেলা ১১টায় মিঠামইন উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন। এরপর বেলা ৩টায় নির্মাণাধীন মিঠামইন সেনানিবাস পরিদর্শন করবেন। বিকেল ৫টার দিকে সড়কপথে অষ্টগ্রাম উপজেলার উদ্দেশে রওনা হবেন এবং সেখানকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন।

সন্ধ্যা ৭টার দিকে অষ্টগ্রামে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন তিনি।

মতবিনিময় সভা শেষে সড়কপথে মিঠামইনের উদ্দেশে রওনা হবেন। কামালপুরে নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন তিনি।

৩০ মার্চ বেলা ৩টায় হেলিকপ্টারে কিশোরগঞ্জের উদ্দেশে রওনা হবেন। কিশোরগঞ্জের সার্কিট হাউসে তাকে গার্ড অফ অনার দেয়া হবে। বিকেল ৫টায় কিশোরগঞ্জ সদর উপজেলায় শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টারের নির্মাণকাজের উদ্বোধন করবেন রাষ্ট্রপতি।

সন্ধ্যা ৬টায় জেলা শিল্পকলা একাডেমিতে শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টারের নির্মাণ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় যোগ দেবেন তিনি।

৩১ মার্চ বেলা ২টায় কিশোরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে রওনা হবেন রাষ্ট্রপতি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর