,

netrakona_pic

পুকুর থেকে ব্যবসায়ীর ভাসমান মরদেহ উদ্ধার

বিজয় দাস নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় পৌরশহরে বিনয় চন্দ্র ঘোষ (৬৫) নামে মিষ্টি ব্যবসায়ীর ভাসমান মরদেহ  উদ্ধার করেছে পুলিশ।আজ বৃহস্পতিবার সকালে  পৌরশহরে ৪নং ওয়ার্ডের আমলাপাড়া এলাকায় বাড়ির কাছে বড় পুকুর হতে মৃতদেহ উদ্ধার করা হয়।

বিনয় চন্দ্র ঘোষ একই এলাকার মৃত যোগেশ চন্দ্র ঘোষের ছেলে এবং পৌরশহরে মিষ্টি দোকানের ব্যবসায়ী ছিলেন।তিনি গত বুধবার রাতে প্রতিবেশী হরিকৃষ্ণ সাহার মৃতদেহ সৎকার করার জন্য বাসা থেকে বের হন।পরে তিনি রাতে বাসায় ফেরেননি।
সকালে পুলিশ লাশ উদ্ধার করলে তার পরিচয় শনাক্ত হয়। মৃতদেহ সৎকার শেষে পুকুরে গোসল করতে গিয়ে স্ট্রোক করে পানিতে ডুবে মৃত্যু হতে পারে এমন ধারণা করছেন স্থানীয়রা।

স্থানীয় ৪নং ওয়ার্ড কাউন্সিল এসএম কামরুল হাসান জনি জানান, বিনয় চন্দ্র ঘোষ একজন অজাত শত্রু ব্যক্তি ছিলেন। তার সঙ্গে কারও রাগারাগি বা ঝগড়া ছিল এমন কথা জানান নেই।তিনি বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন। তার বাবা-দাদা ভাইয়েরা দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছেন।

অনাকাঙ্ক্ষিতভাবে তার মৃতদেহ পাওয়া গেছে। গতরাতে মৃতদেহ সৎকার শেষে গোসল করতে গিয়ে এ ঘটনা ঘটে থাকতে পারে।

দুর্গাপুর পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক নির্মলেন্দু সরকার বাবুল জানান, বিনয় চন্দ্র ঘোষ এলাকায় একজন ভালো মানুষ ও মিষ্টি দোকানের ব্যবসায়ী ছিলেন।ছোট থেকে তার সঙ্গে আমার একসাথে চলাফেরা। বয়সের কারণে তিনি অসুস্থ ও শারীরিক অবস্থা দুর্বল ছিল। সন্দেহ করছি সে গোসলে নেমে স্ট্রোক করে মারা যেতে পারেন তিনি। ’

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম ব্যবসায়ীর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর