রাজধানীর আইডিইবিতে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হকের রোগ মুক্তি জন্য মিলাদ ও দোয়া মাহফিল

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা মিঠামইন উপজেলার মহামান্য রাষ্ট্রপতির কনিষ্ঠ ভ্রাতা হাওরের বাতিঘর শিক্ষার উন্নয়নের স্বর্ণপদক প্রাপ্ত বর্ষীয়ান রাজনৈতিক নেতা বীর মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা প্রিন্সিপাল আব্দুল হক নুরু এর রোগমুক্তির জন্য আজ বুধবার (২৯শে সেপ্টেম্বর) রাজধানী আইডিইবি মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তন ভবনে, ঢাকাস্থ ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলা উন্নয়ন কল্যাণ সমিতি ঢাকা, হাফেজ মাওলানা আমিনুল ইসলাম দোয়া পাঠ করেন আশু রোগমুক্তির জন্য স্বাস্থ্য বিধি মেনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

243762593_2655444938097740_

উক্ত মিলাদ ও দোয়া মাহফিল সঞ্চালনা করেন মো. বিল্লাহ হোসেন আহবায়ক ও কামরুল হাসান বাবু সদস্য সচিব মিলাদ ও দোয়া মাহফিলের, সভাপতিত্ব করেন ঢাকাস্থ ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলা উন্নয়ন ও কল্যাণ সমিতির সভাপতি মো. সুলাইমান। মিলাদ ও দোয়া মাহফিলে মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, বীর মুক্তিযোদ্ধা প্রিন্সিপাল আব্দুল হক নুরু ও তাদের পরিবারের সন্তানের সুস্থতা সহ দেশ, জাতি ও বিশ্বের শান্তি কামনা করা হয়।

243130610_2356165781187083_2589962530640419574_nঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা সমিতির বিশিষ্ট ব্যক্তিগনের উপস্থিতিতে ঢাকাস্থ ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম উন্নয়ন কল্যাণ সমিতির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজওয়ান আহাম্মদ তৌফিক কিশোরগঞ্জ -৪ ( ইটনা -মিঠামইন ও অষ্টগ্রাম) সংসদ সদস্য, মো. হারুন অর রশীদ যুগ্ম কমিশনার পুলিশ (ডিবি), মো. তৌহিদুর ইসলাম ডিআইজি প্রিজন ঢাকা, নূরুল আমিন এডিসি পুলিশ ( মতিঝিল বিভাগ), বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মীর, বিশিষ্ট সাংবাদিক রাজেন্দ্র চন্দ্র দেব মন্টু, ঢাকাস্থ ইটনা মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলার সমিতির সেক্রেটারি অ্যাড. বিমল চন্দ্র রায়, ডা.শাহিন রেজা চৌধুরী, বদরুদ্দোজামান ভুইয়া কাঞ্চন, মোহাম্মদ আজিজুল হক, শফিকুল ইসলাম মান্নান, অ্যাডভোকেট আলাউদ্দিন সহ ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলার সকল পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর