,

arshi-khan-2108202142

আমার শিকড়ে রয়েছে আফগান রক্ত: আরশি খান

হাওর বার্তা ডেস্কঃ তালিবান আতঙ্ক ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বজুড়ে। প্রতিদিন শত শত মানুষ আফগানিস্তান ছেড়ে পালিয়ে যাচ্ছেন। এমন পরিস্থিতিতে ‘বিগ বস ১৪’ প্রতিযোগী আরশি খানের দাবি, আমার শিকড়ে রয়েছে আফগান রক্ত।
নাগরিকত্ব নিয়ে তারকাদের ট্রোল হওয়ার ঘটনা নতুন নয়। সম্প্রতি ট্রোলের মুখে পড়েছিলেন আরশি খান। তবে আফগানি হওয়ার জন্য নয়। কিছু লোকজনের ধারণা আরশি পাকিস্তানি। আর সেকারণেই সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলের মুখে পড়তে হয়ে আরশিকে।

সম্প্রতি নাগরিকত্ত্ব নিয়ে ট্রোল হওয়া প্রসঙ্গে আরশি বলেন, আমরা নাগরিকত্ত্ব নিয়ে ট্রোল হওয়ার ঘটনা নতুন নয়। এই নিয়ে তৃতীয়বার আমাকে লক্ষ্য করা হয়েছে। ওরা ভাবেন, আমি পাকিস্তানি নাগরিক। এই একই কারণে কাজের জায়গাতেও অনেক কথা সহ্য করতে হয়েছে। আমি একটা কথা স্পষ্ট করে জানাতে চাই যে আমি ভারতীয়। আমার কাছে ভারত সরকারের অনুমোদিত পরিচয়পত্র রয়েছে।

তিনি আরো বলেন, আমি একজন আফগানি পাঠান এবং আমার পরিবার ইউসুফ জাহির পাঠান গোষ্ঠীর অন্তর্গত। আমার দাদু আফগানিস্তান থেকে ভারতে চলে এসেছিলেন এবং উনি ভোপালের জেলার ছিলেন। আমার পরিবার যখন এদেশে চলে এসেছিল, তখন আমার বয়স ছিল মাত্র ৪। আমার শিকড় আফগানিস্তানের, তবে আমি ভারতীয় নাগরিক।

সূত্র: জি নিউজ

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর