,

111-2002251503-2002260825

দুই মামলায় ক্যাসিনো খালেদের বিচার শুরু

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে রাজধানীর গুলশান থানার বৈদেশিক মুদ্রা নিয়ন্ত্রণ আইন ও মতিঝিল থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগ গঠন করেছেন আদালত। এর মাধ্যমে দুই মামলায় খালেদের বিরুদ্ধে আনুষ্ঠানিকভাবে বিচার শুরু হলো।

রোববার (২১ মার্চ) দুপুরে আসামির অব্যাহতির আবেদন নাকচ করে চার্জগঠনের আদেশ দেন ঢাকার অতিরিক্ত তৃতীয় মহানগর দায়রা জজ রবিউল আলম। একইসঙ্গে মামলাটির সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১ জুন তারিখ ধার্য করেন।

এসময় খালেদের পক্ষে তার আইনজীবী অব্যাহতি চেয়ে শুনানি করেন। রাষ্ট্রপক্ষ চার্জগঠনের পক্ষে শুনানি করে। উভয় পক্ষের শুনানি শেষে আদালত খালেদের কাছে জানতে চান, তিনি দোষী না নির্দোষ। এসময় খালেদ নিজেকে নির্দোষ দাবি করে ন্যায় বিচার প্রার্থনা করেন।

২০১৯ সালের ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় আটক করা হয় খালেদ মাহমুদ ভূঁইয়াকে। তার বাসা থেকে একটি অবৈধ অস্ত্র, লাইসেন্সের শর্ত ভঙ্গ করা আরও দুইটি অস্ত্র, কয়েক রাউন্ড গুলি ও দুই প্যাকেটে ৫৮২ পিস ইয়াবা জব্দ করে র‌্যাব। এছাড়া তার বাসার শোকেস থেকে ১০ লাখ ৩৪ হাজার টাকা ও চার থেকে পাঁচ লাখ টাকা সমমূল্যের মার্কিন ডলার জব্দ করা হয়।

২০২০ সালের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর গুলশান থানায় খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে বৈদেশিক মুদ্রা নিয়ন্ত্রণ আইনে সিআইডি মামলাটি করে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর