রাজ সব কিছু নিয়ে চলে গেছে, বললেন পরী

তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণিকে নিয়ে গেল দু’দিন ধরে চলছে নানা আলোচনা। রাজের ফেসবুক থেকে ‘গোপন’ ছবি ও ভিডিও ভাইরাল হওয়ার পর বেরিয়ে আসছে অজানা নানা কথা। আর পরীও বিস্তারিত..

সরকারি খরচে আকাশপথে প্রথম শ্রেণিতে ভ্রমণ স্থগিত

সরকারি খরচে আকাশপথে ‘প্রথম শ্রেণি’তে বিদেশ ভ্রমণ স্থগিত করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার এ সংক্রান্ত সারসংক্ষেপে স্বাক্ষর করেছেন তিনি। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিস্তারিত..

২৩৯ অনলাইন নিউজ পোর্টালের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে সরকার

মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে ২৩৯টি অনলাইন নিউজপোর্টালের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। আজ বুধবার জাতীয় বিস্তারিত..

আসছে দেশের ইতিহাসের সবচেয়ে বড় বাজেট

বিশ্ব অর্থনীতি টালমাটাল; দেশে উচ্চ মূল্যস্ফীতি; সামনে জাতীয় নির্বাচন; এসব বিবেচনায় নিয়েই কাল ঘোষণা করা হবে ইতিহাসের বড় বাজেট। আকার হতে পারে ৭ লাখ ৬১ হাজার ৭৮৫ কোটি টাকা। রাজস্ব বিস্তারিত..

নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনবান্ধব সরকার তৈরি করতে হবে

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার তৈরি করতে হবে। যেখানে জবাবদিহিতা থাকবে, দায় থাকবে। আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে সে সংগ্রামে বিস্তারিত..

প্রধানমন্ত্রীর নেতৃত্বে অর্থনীতি প্রশংসনীয় অগ্রগতি অর্জন করেছে

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের অর্থনীতি প্রশংসনীয় অগ্রগতি অর্জন করেছে। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উন্নয়নের অনন্য বৈশিষ্ট্য হচ্ছে ‘অন্তর্ভূক্তিমূলক উন্নয়ন’। স্পিকার বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের ভিসানীতি শিক্ষার্থীদের ওপর প্রভাব ফেলবে না: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, যুক্তরাষ্ট্রের নতুন ভিসানীতির কারণে দেশের বাইরে পড়তে যাওয়া শিক্ষার্থীদের কোনো সমস্যা হবে না। এই নীতির কোনো প্রভাব শিক্ষার্থীদের ওপরে পড়বে না। তবে ঘোষণা দিয়ে যারা বিস্তারিত..

যেসব অঞ্চলে তাপপ্রবাহ থাকতে পারে আরও কয়েকদিন

দেশের অধিকাংশ জায়গায় তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। বুধবার (৩১ মে) সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়। এতে বলা বিস্তারিত..

সোনাগাজীতে এক বাগানেই নব্বই জাতের আম অভাবনীয় সাফল্য

ল্যাংড়া, গোপালভোগ, মরিয়ম, খিরসা, মধুরানী , হিমসাগর কিংবা হাঁড়িভাঙা—এসব তো রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ ও রংপুর এলাকার আম। তবে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা মেজর সোলায়মান প্রমাণ করেছেন, যত্ন নিলে সোনাগাজীতেও এসব আম ফলানো বিস্তারিত..

সরকারের পদক্ষেপে নিত্যপণ্যের ঊর্ধ্বগতি রোধ সম্ভব হয়েছে : প্রধানমন্ত্রী

নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম স্থিতিশীল রাখতে সরকার বিভিন্ন পদক্ষেপ নিয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকার পদক্ষেপ নেওয়ার ফলে নিত্যপণ্যের ঊর্ধ্বগতি রোধ করা সম্ভব হয়েছে বলে জানান তিনি। বুধবার (৩১ মে) বিস্তারিত..