কুরআনের নূর চট্টগ্রাম অডিশনে চূড়ান্ত সেরা ৩ হাফেজ

দেশের সর্ববৃহৎ হিফজুল কুরআন প্রতিযোগিতা ‘কুরআনের নূর পাওয়ার্ড বাই বসুন্ধরা গ্রুপ’-এর প্রথম রাউন্ডে চট্টগ্রাম বিভাগীয় জোনের অডিশন শেষ হয়েছে। বারো আউলিয়ার দেশখ্যাত চট্টগ্রাম থেকে এই প্রতিযোগিতায় অংশ নিতে নিবন্ধন করেছিলেন বিস্তারিত..

বাহাত্তরের সংবিধানের চেয়ে ভালো কোনো সংবিধান পৃথিবীতে নেই: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

দেশে ঘাপটি মেরে থাকা পাকিস্তানের দোসরদের কাছ থেকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। সোমবার বিকেলে অফিসার্স ক্লাবে বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন আয়োজিত আলোচনা বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে জো বাইডেনের স্বধীনতা দিবসের শুভেচ্ছা, অবাধ-সুষ্ঠু নির্বাচনের তাগিদ

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন বাংলাদেশের স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনগণকে শুভেচ্ছা জানিয়ে বলেছেন, বাংলাদেশ স্বাধীনতা ও মুক্তির মূল্য গভীরভাবে বোঝে, কারণ তারা ১৯৭১ সালে নিজেদের ভাগ্য নিজেরা নির্ধারণ বিস্তারিত..

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: সংশ্লিষ্টদের নাম-ঠিকানা দাখিলের নির্দেশ হাইকোর্টের

নওগাঁয় র‍্যাবের হেফাজতে সুলতানা জেসমিনের মৃত্যুর ঘটনায় রাষ্ট্র বাদী হয়ে মামলা না করায় অসন্তোষ প্রকাশ করেছেন হাইকোর্ট। একইসঙ্গে এ ঘটনায় সংশ্লিষ্টদের নাম-ঠিকানা দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত। এছাড়া, ময়নাতদন্ত প্রতিবেদনও দাখিল বিস্তারিত..

পদ্মা সেতুতে রেলপথের বাকি মাত্র ৭ মিটার, চলাচলের অপেক্ষা

ওপরে সড়কপথের পর এবার স্বপ্নের পদ্মা সেতুর নিচতলায় পাথরবিহীন রেললাইন নির্মাণের কাজও শেষ পর্যায়ে। এরমধ্যে সম্পন্ন হয়েছে প্রায় ৯৯ শতাংশ কাজ। বাকি আছে মাত্র আর একটি স্লিপার বসানোর কাজ। সাত বিস্তারিত..

আবারো গুম-খুনের সংস্কৃতি চালু করেছে সরকার: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার চতুর্দিকে ফের হত্যা-গুম-খুনের সংস্কৃতি চালু করেছে। সাংবাদিকদের লেখালেখিতে সেন্সরশিপ চালু করেছে, যেন তারা প্রকৃত ঘটনা লিখতে না পারেন। সোমবার (২৭ মার্চ) রাজধানীর বিস্তারিত..

প্রথম টি-টোয়েন্টিতে আয়ারল্যান্ডকে ২২ রানে হারালো বাংলাদেশ

বৃষ্টির সঙ্গে লড়াই করে শেষ পর্যন্ত বাংলাদেশ ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে আয়ারল্যান্ডকে ২২ রানে হারিয়েছে। আজ (২৭ মার্চ) চট্টগ্রাম বিভাগীয় স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে বাংলাদেশ ১৯.২ ওভারে ৫ উইকেটে বিস্তারিত..

হজযাত্রী নিবন্ধনের সময় ফের বাড়লো

কোটা পূরণ না হওয়ায় হজযাত্রী নিবন্ধনের সময় ষষ্ঠবারের মতো বাড়ানো হয়েছে। বাড়ানো সময় অনুযায়ী আগামী ৩০ মার্চ পর্যন্ত হজের নিবন্ধন চলবে। সোমবার (২৭ মার্চ) নিবন্ধনের সময় বাড়িয়ে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় বিস্তারিত..

মিয়ানমার সেনাপ্রধানের হুঁশিয়ার বার্তা

কড়া হুঁশিয়ার বার্তা দিলেন মিয়ানমারের সামরিক জান্তা প্রধান মিন অং হ্লাইং। বিরল এক ভাষণে হ্লাইং অঙ্গীকার করেছেন, যারা তাদের  শাসনের বিরোধীতা করবে তাদের দমনে দেশের সশস্ত্র বাহিনী যে কোনো কিছুর বিস্তারিত..

সাড়া ফেলেছে সাফা কবিরের ডিমের সালাদ

অভিনয়শিল্পী সাফা কবির। অভিনয়ের বাইরে এই তারকা এবারই প্রথম হাজির হয়েছেন রান্ধনশিল্পী হিসেবে। আর এসেই তার বানানো ডিমের সালাদ রেসিপি দিয়ে দারুণ সাড়া ফেলেছে দর্শকমহলে। যার কিছুটা হলেও প্রমাণ মেলে বিস্তারিত..