ফেরি করে তামাক বিক্রি বন্ধ ও লাইসেন্স পদ্ধতি প্রচলন হলে ১৫ লক্ষ পরিবার ক্ষতিগ্রস্থ

হাওর বার্তা ডেস্কঃ খুচরা বিক্রি ও ফেরি করে তামাক বিক্রি বন্ধ ও তামাক বিক্রিতে লাইসেন্স প্রথা প্রচলনের প্রতিবাদ জানিয়েছে বিভিন্ন ক্ষুদ্র ব্যবসায়ী (হকার) ইউনিয়ন। এ সকল ইউনিয়ন নেতৃবৃন্দ ফেরি করে বিস্তারিত..

ডিএমপির যুগ্ম কমিশনার হলেন বিপ্লব কুমার সরকার

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বিপ্লব কুমার সরকারকে ডিএমপির যুগ্ম কমিশনার করা হয়েছে। তার জায়গায় নতুন দায়িত্ব পেয়েছেন ডিএমপির যুগ্ম কমিশনার টুটুল চক্রবর্তী। গত বৃহস্পতিবার (১০ নভেম্বর) এ বিস্তারিত..

নৌ-সম্পদ সুরক্ষায় পেশাদারিত্ব আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ নৌ-সম্পদ সুরক্ষায় পেশাদারিত্ব ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করার জন্য নৌ-পুলিশ সদস্যদের প্রতি আহবান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। নৌ পুলিশের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শুক্রবার এক বিস্তারিত..

মওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপির ব্যাপক কর্মসূচি

হাওর বার্তা ডেস্কঃ মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপি ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। এ লক্ষ্যে দলের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানকে আহ্বায়ক ও ভাইস চেয়ারম্যান বিস্তারিত..

কাতার বিশ্বকাপে দলে চমক রেখে আর্জেন্টিনার বিশ্বকাপ দল ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ কাতার বিশ্বকাপ-২০২২ কে সামনে রেখে শুক্রবার ২৬ সদস্যের দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। দলে চমক রেখেছেন লিওনেল স্কালোনি। ইনজুরিতে থাকা জিওভানি লো সেলসোর পরিবর্তে দলে জায়গা পেয়েছেন এক্সকুয়েল বিস্তারিত..

ফরিদপুরে বিএনপির গণসমাবেশ আজ একদিন আগেই সমাবেশস্থল ভরে গেছে নেতাকর্মীতে

গণপরিবহনে ধর্মঘট থাকায় অন্যান্য জেলার সঙ্গে ফরিদপুরের বাস যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। গতকাল শুক্রবার সকাল থেকে বাস ও মিনিবাস চলাচল বন্ধ হলে এই অবস্থার সৃষ্টি হয়। কিন্তু ধর্মঘট উপেক্ষা করে বিস্তারিত..

২৬ কোটি টাকায় বিক্রি ঘোষণা একটি গ্রাম

হাওর বার্তা ডেস্কঃ ওয়েবসাইটে গোটা একটি গ্রাম বিক্রির ঘোষণা এলো। দাম ২৬ কোটি টাকা।  এ পরিমাণ অর্থ যে খরচ করবে সেই গ্রামটি তার হবে। ওয়েবসাইটে গ্রামের মালিক লিখেছেন, আমি শহরে বিস্তারিত..

গ্রামে যান উৎপাদন করুন, নিজেদের জমিন একটুও পড়ে না থাকে: শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ আপনারা গ্রামে ফিরে যান। নিজের জমি নিজে চাষ করেন। নিজেরা উৎপাদন করেন। যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত যুব মহাসমাবেশে যুবদের এ আহ্বান  জানান প্রধানমন্ত্রী ও বিস্তারিত..

যুবলীগের সমাবেশে এতো মানুষ হয়েছে?

হাওর বার্তা ডেস্কঃ ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুব মহাসমাবেশের আয়োজন করে যুবলীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মহাসমাবেশে সারা দেশ থেকে ১০ লাখ বিস্তারিত..