বাবা-মা হলেন রাজ-পরী

হাওর বার্তা ডেস্কঃ মা–বাবা হয়েছেন চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক শরিফুল রাজ। বুধবার সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পরীমনি। শরিফুল রাজ নিজেই গণমাধ্যমকে এই খবর নিশ্চিত করে জানান, বিস্তারিত..

দেশে ডিজেল আছে ৩০ দিনের, অকটেন-পেট্রল ১৮ দিনের

হাওর বার্তা ডেস্কঃ দেশে ৩০ দিনের ডিজেল মজুত আছে বলে জানিয়েছেন বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের (বিপিসি) চেয়ারম্যান এবিএম আজাদ। এ ছাড়া অকটেন ও পেট্রল মজুত আছে ১৮ দিনের। বুধবার বিকালে রাজধানীর বিস্তারিত..

২৪ ঘণ্টায় করোনাভাইরাসে একজনের মৃত্যু, আরও ১৯৮ জন শনাক্ত

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে দেশে একজনের মৃত্যু হয়েছে। তাকে নিয়ে এ পর্যন্ত ২৯ হাজার ৩০৯ জনের প্রাণ কেড়ে নিল এই ভাইরাস। আর গত ২৪ ঘণ্টায় আরও ১৯৮ বিস্তারিত..

চারদিকে উন্নতি, সন্ধ্যা হলেই মোমবাতি: রিজভী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এই নিশিরাতের সরকার দেশকে দেউলিয়াত্বের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। যে দেশে অলিগার্কদের স্বার্থে রাষ্ট্রের নীতিনির্ধারিত কিংবা আইনপ্রণীত হয়, সেখানে এটিই বিস্তারিত..

বিকাল হলেই ভিড় নরসুন্দা মুক্তমঞ্চ এলাকায়, যেন অনুপম মিলনস্থল

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা শহরের নরসুন্দা মুক্তমঞ্চ এলাকা হয়ে ওঠেছে কিশোরগঞ্জের প্রধান বিনোদন কেন্দ্র। বিভিন্ন উৎসব আর উপলক্ষ্যে মানুষ তার ব্যস্ত জীবনের অবসরে ছুটে যান মুক্তমঞ্চ পাড়ের খোলা চত্বরে। বিস্তারিত..

লাল সিং চাড্ডায় আমিরের পারিশ্রমিক ৫০ কোটি, কারিনার কত?

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল বৃহস্পতিবার মুক্তি পাচ্ছে বলিউড সুপারস্টার আমির খান ও কারিনা কাপুর খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এখন ব্যস্ত সময় পার করছেন এ সিনেমার সঙ্গে বিস্তারিত..

সাগরে ভাসছে জেলেবিহীন মাছধরার ট্রলার

হাওর বার্তা ডেস্কঃ গভীর সমুদ্রে নিম্নচাপের প্রভাবে ৩ নম্বর সতর্কসংকেতের ফলে সাগর উত্তাল থাকায় ইতোমধ্যে শত শত মাছ ধরা ট্রলার নিরাপদে এলেও একটি জেলেবিহীন মাছধরা ট্রলার ভাসতে দেখা যায় লালদিয়ার বিস্তারিত..

নিষিদ্ধ ‘বাটারফ্লাই মাইন’ ব্যবহার করছে ইউক্রেন

হাওর বার্তা ডেস্কঃ দনেস্কে রুশপন্থি বিচ্ছিন্নতাবাদীদের অবস্থান লক্ষ্য ‘নিষিদ্ধ বাটারফ্লাই মাইন’ ব্যবহার করছে ইক্রেনের সেনাবাহিনী। মস্কোর দাবি, দনেস্ক পুনর্দখল যুদ্ধে প্রতিদিন হাজার হাজার রকেট হামলা চালাচ্ছে ইউক্রেন। এর মধ্যে প্রায় বিস্তারিত..

সুইস ব্যাংকের কাছে নির্দিষ্ট কোনো তথ্য চায়নি বাংলাদেশ: রাষ্ট্রদূত

হাওর বার্তা ডেস্কঃ সুইজারল্যান্ডের বিভিন্ন ব্যাংকে বাংলাদেশিদের টাকার বিষয়ে সুইস ব্যাংকের কাছে বাংলাদেশ নির্দিষ্ট কোনও তথ্য চায়নি বলে জানিয়েছেন ঢাকায় নিযুক্ত সুইস রাষ্ট্রদূত নাতালি চুয়ার্ড। বুধবার ডিপ্লোমেটিক করেসপন্ডেন্ট অ্যাসাসিয়েশন, বাংলাদেশ (ডিক্যাব) বিস্তারিত..

ইউক্রেনে রুশ হামলায় নিহত ১১

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেনের দিনিপ্রোপেট্রোভস্ক অঞ্চলে মঙ্গলবার রাতভর হামলা চালিয়েছে রুশ বাহিনী। রাশিয়ার এ হামলায় কমপক্ষে ১১ ইউক্রেনীয় প্রাণ হারিয়েছেন বলে দাবি করেছেন ওই অঞ্চলটির গভর্নর ভ্যালেনটির রেজনিচেনকো। খবর রয়টার্সের। বিস্তারিত..