ময়মনসিংহ পিটিআইকে আধুনিক প্রশিক্ষণ ইনস্টিটিউটে রূপান্তর করা হবে – প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন, ঐতিহ্যবাহী শিক্ষা নগরী ময়মনসিংহের প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই)কে একটি আধুনিক প্রশিক্ষণ ইনস্টিটিউট হিসেবে গড়ে তোলা হবে। শীঘ্রই নতুন ভবন, বিস্তারিত..

নতুন সিনেমায় রত্না

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার চিত্রনায়িকা রত্না। এবার নতুন সিনেমায় অভিনয় করছে তিনি। সিনেমাটির নাম ‘কিশোর গ্যাংস্টার’। এতে রত্নার বিপরীতে নবাগত এক নায়ককে দেখা যাবে। এটি পরিচালনা করছেন মোসাদ্দেক রহমান বিস্তারিত..

বাংলাদেশে ভারতের গম আমদানিতে বাধা নেই

হাওর বার্তা ডেস্কঃ ভারত গম রপ্তানি নিষিদ্ধ করেছে- সম্প্রতি এমন খবর ছড়িয়ে পড়ার পর দেশে খাদ্য সংকট তৈরি অথবা দাম বেড়ে যাওয়ার আশঙ্কাপ্রকাশ করেছেন অনেকে। তবে এ নিয়ে খুব বেশি বিস্তারিত..

মানচিত্র থেকে হারিয়ে যাচ্ছে বামনহাজরা গ্রাম

হাওর বার্তা ডেস্কঃ নদীভাঙনের শিকার হয়ে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জের ওপর দিয়ে বয়ে যাওয়া বাঙালী নদীর বাঁ তীরের গ্রাম বামনহাজরা জীর্ণদশা ধারণ করেছে। লণ্ডভণ্ড হয়ে বদলে যাচ্ছে গ্রামের সীমানাও। বন্যা আসার বিস্তারিত..

পানিতে ডুবে যাচ্ছে কৃষকের স্বপ্ন : ধান পচে যাচ্ছে ক্ষেতে

হাওর বার্তা ডেস্কঃ যশোরের ক্ষেতের পাকা ধান নিয়ে মহাবিপাকে পড়েছেন কৃষক। কাটা ধান পচে যাচ্ছে ক্ষেতে, এক দিকে শ্রমিক সংকট ও অন্য দিকে ধান ঘরে তোলার মুহূর্তে বৈরি আবহাওয়া কারণে বিস্তারিত..

ঢাকা মহানগরীকে রক্ষায় ৫ দফা প্রস্তাব মেয়র তাপসের

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মহানগরীকে রক্ষায় ৫ দফা প্রস্তাব দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।  মেয়র হিসেবে দায়িত্ব পালনের দুই বছর পূর্তিতে সোমবার নগর ভবনে বিস্তারিত..

কান উৎসবে অনন্ত-বর্ষা

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল মঙ্গলবার কান চলচ্চিত্র উৎসবের ৭৫তম আসরের পর্দা উঠছে। এই আয়োজনে অংশ নিতে যাচ্ছেন বাংলাদেশের অভিনেতা অনন্ত জলিল এবং তার স্ত্রী ও খাদিজা বর্ষা। এরই মধ্যে কান বিস্তারিত..

শুটিংয়ের সময় আহত তানজিন তিশা

হাওর বার্তা ডেস্কঃ ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। রোববার (১৫ মে) সন্ধ্যায় রাজধানী ঘেঁষা বিরুলিয়ার এক রিসোর্টে একটি মুঠোফোনের বিজ্ঞাপনের শুটিং করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন তিনি। এতে হাতে গুরুতর বিস্তারিত..

রাশিয়া সীমান্তে পৌঁছানোর দাবি ইউক্রেন সেনাদের

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার সীমান্তে পৌঁছানোর দাবি করেছেন ইউক্রেনের সেনারা। তারা রাশিয়ার সীমান্তে একটি নীল ও হলুদ সীমান্ত পোস্ট পুনরায় স্থাপন করছেন বলে একটি ভিডিও ফুটেজ প্রকাশ করেছে কিয়েভ রোববার বিস্তারিত..

কালীগঞ্জে ১ ঘণ্টার ব্যবধানে মারা গেল অর্ধশত লিচুগাছ!

হাওর বার্তা ডেস্কঃ প্রতিটি গাছের লিচুতে পাক ধরেছে। কয়েক দিনের মধ্যে সেগুলো বিক্রি করবেন। পরিচর্যার জন্য কুঁড়েঘর বানিয়ে বাগানেই অবস্থান করছেন মালিকরা। কিন্তু চোখের সামনে এক ঘণ্টার মধ্যে গাছগুলো শুকিয়ে বিস্তারিত..