বায়তুল মোকাররমের নতুন খতিব হচ্ছেন মুফতি রুহুল আমিন

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের নতুন খতিব হিসেবে নিয়োগ পেয়েছেন হাফেজ মাওলানা মুফতি রুহুল আমিন। দেশ বরেণ্য এ আলেম গোপালগঞ্জের গওহরডাঙ্গা মাদরাসার মহাপরিচালক (মুহতামিম) হিসেবে দায়িত্ব পালন করছেন। বিস্তারিত..

যে শর্তে নির্বাচনে যাবে বিএনপি, জানালেন মির্জা ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ আবারো আন্দোলনের হুমকি দিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি নির্বাচনে যেতে চায়, তবে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন আয়োজন করতে হবে। শুধু তাই নয়, বিস্তারিত..

বেলজিয়ামকে হটিয়ে শীর্ষে ব্রাজিল

হাওর বার্তা ডেস্কঃ বেলজিয়ামকে হটিয়ে আবারও ফিফা র‍্যাংকিংয়ে শীর্ষে ফিরল ব্রাজিল। আজ ঘোষিত ফিফা র‍্যাংকিংয়ে প্রায় পাঁচ বছর পর শীর্ষ স্থান ফিরে পেল সেলেসাওরা। ২০১৮ সালের সেপ্টেম্বর থেকে র‍্যাংকিংয়ের শীর্ষে বিস্তারিত..

ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু চার জাতি ফিজিক্যালি চ্যালেঞ্জড টি-টোয়েন্টির শিরোপা জিতল স্বাগতিক বাংলাদেশ। আজ কক্সবাজারের শেখ কামাল স্টেডিয়ামে ফাইনালে ভারতকে ৯ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। টস জিতে ব্যাট করতে বিস্তারিত..

আজ আস্থা ভোট: ইমরান খান হারলে হারবে পাকিস্তানও

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান সম্ভবত তার রাজনৈতিক ক্যারিয়ারের সবচেয়ে বড় চ্যালেঞ্জের মুখে পড়েছেন। অনাস্থা ভোটের মাধ্যমে খানকে প্রধানমন্ত্রীর দায়িত্ব থেকে অপসারণের প্রচেষ্টা চালাচ্ছে পাকিস্তানের বেশ কিছু বিরোধী দল। পাকিস্তানের বিস্তারিত..

যেসব কারণে রোজা ভেঙে যায়

হাওর বার্তা ডেস্কঃ রহমত বরকত মাগফেরাত ও নাজাতের মাস রমজান সমাগত। পবিত্র রমজান মাসে মুসলিম উম্মাহ সঠিকভাবে রোজা পালন করতে চায়। কিন্তু অনেকেই জানে না কী কী কারণে রোজা ভেঙে বিস্তারিত..

গরমে ঘরেই তৈরি করুন ভ্যানিলা আইসক্রিম

হাওর বার্তা ডেস্কঃ আইসক্রিম খেতে কে না পছন্দ করে। ছোট-বড় সবাই আইসক্রিমের ভক্ত। এই গরমে ঠান্ডা কিছু না খেলে যেন স্বস্তি মেলে না। আর আইসক্রিম হলে তো কথাই নেই। যদিও সব বিস্তারিত..

কলেজ শিক্ষককে ছাত্রলীগ নেতার লাথি: প্রতিবাদে ক্লাস-পরীক্ষা বর্জন

হাওর বার্তা ডেস্কঃ খাবারের দাওয়াত না দেওয়ায় এক শিক্ষককে লাথি ও কিল-ঘুষি মারেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ (শরীয়তপুর) শাখা ছাত্রলীগের সভাপতি ও তার কর্মীরা। এ ঘটনায় বিস্তারিত..

ডাল-বেসনে রোজার আঁচ, চালে নাভিশ্বাস

হাওর বার্তা ডেস্কঃ দুয়ারে কড়া নাড়ছে পবিত্র রমজান মাস। এরই মধ্যে রোজার আঁচ পড়ছে নিত্যপণ্যের বাজারে। সে আঁচে বাড়ছে সব ধরনের ডাল ও বেসনের দাম। গত কদিনে ডালের দাম কেজিতে বিস্তারিত..

চুরি করতে গিয়ে মদ খেয়ে ঘুম দিল চোর

হাওর বার্তা ডেস্কঃ বাড়িতে চুরি করতে ঢুকেছে চোর। মদের বোতল দেখে নিজেকে সামলাতে পারেননি চোর। ফলে যা হওয়ার তাই হয়েছে। নিজে মদ্যপান করে মাতাল হওয়ায় চুরি করা তো হলোই না, বিস্তারিত..