শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন শিল্প প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ ২০৪১ সালের বিস্তারিত..

প্রধানমন্ত্রী বাংলার মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছেন -নৌপরিবহন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বাংলাদেশকে আলোকিত  পথে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আর্তমানবতার সেবায় কাজ করছেন। তার এ সেবার জন‍্য তিনি শুধু দেশে নন, বিস্তারিত..

দেশকে উন্নত দেশে পরিণত করার লক্ষ্যে কাজ করছে সরকার -পরিবেশ ও বনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ দেশে পরিণত করার লক্ষ্য নিয়ে কাজ করছে সরকার। এ লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিস্তারিত..

‘বাংলাদেশ আইটি কানেক্ট পোর্টাল-নেদারল্যান্ডস’ এর উদ্বোধন করেন আইসিটি প্রতিমন্ত্রী পলক

হাওর বার্তা ডেস্কঃ দেশের আইটি খাতে বিনিয়োগ আকৃষ্ট করতে দেশীয় আইটি কোম্পানির সাথে নেদারল্যান্ডস এর আইটি কোম্পানির ব্যবসায়িক সম্পর্ক বৃদ্ধিতে নেদারল্যান্ডসস্থ বাংলাদেশ দূতাবাসে ‘বাংলাদেশ আইটি কানেক্ট পোর্টাল-নেদারল্যান্ডস’ (nl.itconnect.gov.bd) শীর্ষক ভার্চুয়াল বিস্তারিত..

নাসিকের ভোটার হলে প্রধানমন্ত্রীও আমাকে ভোট দিতেন: তৈমুর

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, প্রধানমন্ত্রী যদি নারায়ণগঞ্জের ভোটার হতেন, আমি তার কাছেও ভোট চাইতে যেতাম। আমার বিস্তারিত..

শামীম ও সেলিম ওসমানের প্রার্থী তৈমুর: আইভী

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সরকারদলীয় মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, তৈমুর আলম খন্দকার গডফাদার শামীম ওসমান ও সেলিম ওসমানের প্রার্থী। তিনি বিএনপিরও প্রার্থী নন, জনতার প্রার্থীও বিস্তারিত..

মুজিববর্ষের সময় বাড়ল

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের লক্ষে ঘোষিত মুজিববর্ষের সময় আগামী ৩১ মার্চ পর্যন্ত বাড়ানো হয়েছে। করোনার কারণে ঘোষিত কর্মসূচি শেষ করতে না পারায় এই বিস্তারিত..

শিক্ষাপ্রতিষ্ঠানের বিষয়ে সিদ্ধান্ত আসছে রোববার

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণ দেশে ফের বাড়তে শুরু করেছে। উদ্বেগজনক হারে বাড়ছে সংক্রমণ। এমন পরিস্থিতিতে শিক্ষাপ্রতিষ্ঠানের বিষয়ে সিদ্ধান্ত নিতে রোববার বৈঠক অনুষ্ঠিত হবে। করোনা সংক্রান্ত জাতীয় কারিগরি পরামর্শক কমিটির বিস্তারিত..

আরও ১১১৬ জনের করোনা শনাক্ত

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ১১৬ জনের শরীরে করোনা ধরা পড়েছে।  শনাক্তের হার বেড়ে দাঁড়িয়েছে ৫ দশমিক ৭৯ শতাংশে।  মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লাখ ৯২ বিস্তারিত..

প্রভাবশালীদের দাপটে অর্ধযুগ ধরে পানিবন্দি শতাধিক পরিবার

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুর সদর উপজেলায় দীর্ঘদিন ধরে পানিবন্দি জীবনযাপন করছে শতাধিক পরিবার। ভুক্তভোগীদের অভিযোগ, প্রায় সারাবছরই পানিবন্দি থাকতে হয় তাদের। বাড়ির উঠানে পানি জমে থাকায় ঘরবন্দি থাকতে হয় শিশু-কিশোরদের। বিস্তারিত..