রোনালদোর গোলে ম্যানইউর স্বস্তির জয়

হাওর বার্তা ডেস্কঃ ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির ঘাম ঝরিয়ে ছাড়লো পয়েন্ট টেবিলের তলানিতে থাকা নরিচ সিটি। অন্যদিকে দুর্বল দল পেয়েও আক্রমণে তেমন সুবিধা করতে পারছিল না রেড ডেভিলসরা। শেষ বিস্তারিত..

২ লক্ষ টাকার সাবান, জেনে নিন কেন এতো দাম

হাওর বার্তা ডেস্কঃ এটি পৃথিবীর সবচেয়ে দামি সাবান। এক পিস সাবানের দাম ৪০, ৫০ বা খুব বেশি হলে ২০০ টাকা দামের কথা শুনেছেন। কিন্তু কখনও শুনেছেন, একটি সাবানের দাম ২ বিস্তারিত..

নতুন করে ওমিক্রন ছড়ায়নি, সবাইকে টিকা নেওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ‘আপনারা টিকা না নিয়ে থাকলে নিয়ে নেবেন। টিকার কোনও অভাব নাই, এখনও হাতে ৪ কোটি ডোজ টিকা বিস্তারিত..

সুন্দর ব্যবহার ও আচরণ মানুষকে সম্মানিত করে

হাওর বার্তা ডেস্কঃ সুন্দর ও কল্যাণকামী জীবন ব্যবস্থার নাম ইসলাম। ইসলামের প্রতিটি কাজই সুন্দর। এর প্রতিফল আরও বেশি সুন্দর। দুনিয়ার জমিনে সত্য ও কল্যাণের জীবন ব্যবস্থা হিসেবেই প্রতিষ্ঠিত ইসলাম। শুধু বিস্তারিত..

শাহীন সুমনের সিনেমায় জুটি হচ্ছেন বাপ্পী-মিতু

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। তার সঙ্গে জুটি হয়ে জাহারা মিতু অভিনয় করছেন কাজী হায়াতের ‘জয় বাংলা’ সিনেমায়। সেটির কাজ এখনো শেষ হয়নি। তারা কাজ করছেন অপূর্ব বিস্তারিত..

আজ পরেছেন রানি গোলাপি শাড়ি

হাওর বার্তা ডেস্কঃ এমনিতেই প্রশংসায় ভাসেন জয়া। তাতে আবার শাড়ি পরা ছবি। আজ পরেছেন রানি গোলাপি শাড়ি। এই বয়সে এসে এখনও রূপের জাদুতে টেক্কা দিয়ে চলেছেন। দুই বাংলার সাড়া জাগানো বিস্তারিত..

১১৬ বছরে একদিনও গোসল করেননি তিনি!

হাওর বার্তা ডেস্কঃ গোসলের প্রতি অনীহা দেখা যায় অনেকের। ছোট বাচ্চা থেকে শুরু করে এই তালিকায় বড়দের সংখ্যাও কম নয়। অনেকেই জীবনের কিছুটা সময় নানা কারণে গোসল না করে কাটিয়েছেন। বিস্তারিত..

সমর্থকরা লাঠি হাতে চেয়ারম্যান প্রার্থীর সঙ্গে রাস্তায় মিছিলও করেন

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ততোই উত্তপ্ত হয়ে উঠছে ঝিনাইদহের শৈলকুপা উপজেলা। রোববার (১২ ডিসেম্বর) বিকেলে উপজেলার ওমেদপুর ইউনিয়ন নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাবদার হোসেন বিস্তারিত..

দেশে করোনায় আরো ৬ মৃত্যু, শনাক্ত ৩২৯

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে ছয়জনের মৃত্যু হয়েছে। এনিয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২৮ হাজার ২৮ জনে। এ সময়ে করোনা শনাক্ত হয়েছে ৩২৯ জনের। এ পর্যন্ত মোট বিস্তারিত..

শেষ পর্যন্ত দেশেই ফিরতে হলো মুরাদকে

হাওর বার্তা ডেস্কঃ কানাডার পর দুবাইয়ে ঢুকতে ব্যর্থ হয়ে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে শেষ পর্যন্ত দেশেই ফিরতে হয়েছে। রোববার (১২ ডিসেম্বর) বিকেল ৪টা ৫৫ মিনিটের দিকে এমিরেটসের ইকে-৫৮৬ বিস্তারিত..