ওমিক্রন ঠেকাতে ১৫ নির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ করোনার নতুন ধরন আফ্রিকান ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে বিশ্বব্যাপী সতর্ক অবস্থা চলছে। বাংলাদেশেও এই নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ঠেকাতে স্বাস্থ্য অধিদপ্তর দেশব্যাপী ১৫টি নির্দেশনা দিয়েছে। নির্দেশনাসমূহ হচ্ছেঃ সাউথ আফ্রিকা, বিস্তারিত..

দ্রুত প্রবৃদ্ধি লাভ করছে দেশের এভিয়েশন ও পর্যটন শিল্প – পর্যটন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী বলেছেন, শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দ্রুত প্রবৃদ্ধি লাভ করছে দেশের এভিয়েশন ও পর্যটন শিল্প। এ দু’টি শিল্পে বেড়েছে বিস্তারিত..

জ্বালানি রূপান্তরের প্রেক্ষাপট বাংলাদেশে বিপুল বিনিয়োগের পরিবেশ সৃজন করেছে – বিদ্যুৎ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, জ্বালানি রূপান্তরের প্রেক্ষাপট বাংলাদেশে বিপুল বিনিয়োগের পরিবেশ সৃজন করেছে। ২০৪১ সাল নাগাদ বিদ্যুৎ উৎপাদনেই প্রয়োজন হবে ৫০ বিলিয়ন বিস্তারিত..

ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ওমিক্রন নামক ভ্যারিয়েন্টের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না। সোমবার (২৯ নভেম্বর) নবাবগঞ্জ পার্কে ঢাকা দক্ষিণ বিস্তারিত..

খালেদা জিয়াকে আইনি প্রক্রিয়ার মাধ্যমে বিদেশ যেতে হবে

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে এখানে অবস্থানরত বিদেশি কূটনীতিকদের ব্রিফ করেছেন। তিনি কূটনীতিকদের জানান, খালেদা জিয়া দেশের যেকোনো স্থানে বিনামূল্যে বিস্তারিত..

নায়ক শাকিব খানের ব্যাংক হিসাব তলব

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় নায়ক শাকিব খানের ব্যাংক হিসাব তলব করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।  তার গত সাত বছরের লেনদেনের বিবরণ এনবিআরকে পাঠাতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে চিঠি পাঠানো হয়েছে। সম্প্রতি ব্যাংকগুলোতে বিস্তারিত..

ওমিক্রন: ভারতের ‘ঝুঁকিপূর্ণ’ দেশের তালিকায় বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ এখনো করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন শনাক্ত হয়নি বাংলাদেশে। তারপরও ভারতের ‘ঝুঁকিপূর্ণ’ দেশের তালিকায় রয়েছে বাংলাদেশের নাম। সোমবার ভারতীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের হালনাগাদ করা ঝুঁকিপূর্ণ দেশের তালিকায় বাংলাদেশে বিস্তারিত..

স্কুল প্রাঙ্গণে প্রকাশ্যে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

হাওর বার্তা ডেস্কঃ চুয়াডাঙ্গা শহরে দুর্বৃত্তরা মাহবুবুর রহমান তপু নামে এক এসএসসি পরীক্ষার্থীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল রোববার বেলা সাড়ে ১২টার দিকে আলহেলাল ইসলামি একাডেমি চত্বরে এসএসসি পরীক্ষার্থীদের বিস্তারিত..

করদাতাদের সময়মতো আয়কর প্রদানের আহ্বান রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে করদাতাদের সময়মতো আয়কর প্রদানের আহ্বান জানিয়েছে। আগামীকাল ৩০ নভেম্বর ‘জাতীয় আয়কর দিবস-২০২১’ উপলক্ষ্যে আজ এক বাণীতে তিনি এ বিস্তারিত..

সম্পর্ক ভাঙার গুঞ্জন: অবশেষে মুখ খুললেন নুসরাত

হাওর বার্তা ডেস্কঃ অভিনেত্রী নুসরাত জাহান নানা বিতর্কেই জড়িয়ে থাকেন। কাজের থেকে বেশি ব্যক্তিগত সম্পর্ক নিয়েই বিতর্কে থাকেন নায়িকা। গত শুক্রবার নুসরত জাহান ও যশ দাশগুপ্তের ইনস্টাগ্রাম পোস্ট থেকে শুরু বিস্তারিত..