গাজীপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র হলেন যারা

হাওর বার্তা ডেস্কঃ অর্থ আত্মসাৎ, ক্ষমতার অপব্যবহারসহ নানা অভিযোগে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদ থেকে জাহাঙ্গীর আলমকে সাময়িক বহিষ্কার করেছে স্থানীয় সরকার বিভাগ। একই সঙ্গে সিটি করপোরেশনের জন্য তিন সদস্যের বিস্তারিত..

পুলিশের গাড়ি আটকে লাইসেন্স চেক, অতঃপর.

হাওর বার্তা ডেস্কঃ সিটি করপোরেশনের ময়লার গাড়ি চাপায় নটর ডেম কলেজের ছাত্র নাঈমের মৃত্যুর ঘটনায় ফার্মগেটে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে।এ সময় পুলিশের একটি গাড়ি থামিয়ে লাইসেন্স দেখতে চায় শিক্ষার্থীরা।তখন বিস্তারিত..

গাজীপুরের প্যানেল মেয়র হলেন যারা

হাওর বার্তা ডেস্কঃ অর্থ আত্মসাৎ, ক্ষমতার অপব্যবহারসহ নানা অভিযোগে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদ থেকে জাহাঙ্গীর আলমকে সাময়িক বহিষ্কার করেছে স্থানীয় সরকার বিভাগ। একই সঙ্গে সিটি করপোরেশনের জন্য তিন সদস্যের বিস্তারিত..

এই সপ্তাহে স্কুল পড়ুয়াদের প্রশ্ন করবেন অমিতাভ

হাওর বার্তা ডেস্কঃ কৌন বনেগা ক্রোড়পতিতে চলছে স্টুডেন্টস স্পেশ্যাল উইক। এই সপ্তাহে স্কুল পড়ুয়াদের প্রশ্ন করবেন অমিতাভ। সেখানেই হাজির হলেন এক খুদে প্রতিযোগী। তার সঙ্গে গেম শো খেলার পাশাপাশি আড্ডা-গল্প-খুনসুটিতে মেতে উঠতে বিস্তারিত..

ঢাকায় ময়লার ট্রাকের ধাক্কায় নটরডেম কলেজের শিক্ষার্থীর মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানের (১৮) মৃত্যুর ঘটনা ঘটে একদিন পার না হতেই উত্তর সিটির ময়লার গাড়ির ধাক্কায় আহসান কবির বিস্তারিত..

সাড়ে ৫ মাসে জন্ম নেওয়া যমজ দুই বোনের ৩য় জন্মদিন আজ

হাওর বার্তা ডেস্কঃ নানান কারণে সময়ের অনেক আগেই জন্ম নেয় অপরিণত শিশুরা। এসব শিশুদের বেঁচে থাকার সম্ভাবনা থাকে খুবই ক্ষীণ। এরমধ্যে যারা সৌভাগ্যবান তারাই মৃত্যুর সঙ্গে লড়াই করে বেঁচে থাকতে বিস্তারিত..

দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু বেড়েছে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে ৯ জনের মৃত্যু হয়েছে। শনাক্ত হয়েছে ২৩৭ জন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৭ হাজার ৯৭০ জনের। মোট শনাক্ত বিস্তারিত..

প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে গাদ্দাফিকে অযোগ্য ঘোষণা করেছে লিবিয়ার নির্বাচন কমিশন

হাওর বার্তা ডেস্কঃ  লিবিয়ার সাবেক শাসক মুয়াম্মার গাদ্দাফির ছেলে সাইফ আল-ইসলাম গাদ্দাফিকে দেশটির প্রেসিডেন্ট নির্বাচনে অযোগ্য ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ডিসেম্বরে দেশটিতে প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা হয়েছে। কাতারভিত্তিক বিস্তারিত..

জাতিসংঘে এলডিসি উত্তরণের রেজুলেশন ‘বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রায় বড় মাইলফলক’ -অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বল্পোন্নত দেশ হতে বাংলাদেশের উত্তরণের রেজুলেশন জাতিসংঘের সাধারণ পরিষদে অনুমোদিত হয়েছে। জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৬ তম বৈঠকের ৪০তম প্লেনারি সভায় গতকাল এই ঐতিহাসিক সিদ্ধান্ত গ্রহণ করা হয়। অর্থমন্ত্রী আ বিস্তারিত..

রংপুরে আঞ্চলিক ইজতেমা শুরু

হাওর বার্তা ডেস্কঃ রংপুরে তাবলিগ জামাতের তিন দিনব্যাপী আঞ্চলিক ইজতেমা শুরু হয়েছে। ইজতেমায় রংপুর অঞ্চলের তাবলিগের সাথীরা ছাড়াও সৌদি আরব, চীন, মরক্কো ও ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার তাবলিগি সাথীরা অংশ বিস্তারিত..