কিশোরগঞ্জের ২৩ ইউনিয়নের ভোট ২৮ নভেম্বর

হাওর বার্তা ডেস্কঃ দশম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তৃতীয় ধাপের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর সারাদেশের মোট এক হাজার সাতটি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত বিস্তারিত..

মা হয়েছেন আনিকা কবির শখ

হাওর বার্তা ডেস্কঃ মা হয়েছেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির। গত ২৩ সেপ্টেম্বর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ফুটফুটে কন্যা সন্তানের জন্য দেন এই শোবিজ তারকা। মেয়ের নাম রেখেছেন, আনাহিত রহমান আলিফ। শখ বিস্তারিত..

কুমিল্লার ঘটনার পেছনে রাজনৈতিক উদ্দেশ্য আছে: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লার ঘটনার নেপথ্যে রাজনৈতিক উদ্দেশ্য আছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশে যে সাম্প্রদায়িক সম্প্রীতি স্থাপিত হয়েছে, সেটি অনেক বিস্তারিত..

দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির চেষ্টা রুখে দেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পূজা মণ্ডপে বিশৃঙ্খলাকারীদের খুব দ্রুতই গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। সেই সঙ্গে যারা এই ধরণের ইস্যু তৈরি করে দেশে অস্থিতিশীল বিস্তারিত..

১০০৭ ইউনিয়ন পরিষদে ভোট ২৮ নভেম্বর

হাওর বার্তা ডেস্কঃ চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের ১ হাজার ৭ ইউপি এবং ১০ পৌরসভার নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। একইদিন ১০ পৌরসভার ভোট হবে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিস্তারিত..

খালে পড়ে যাওয়া ব্যক্তিকে ৬ ঘণ্টা পর জীবিত উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর মিরপুরের কালশী এলাকার ২২তলা গার্মেন্টস সংলগ্ন সুয়ারেজের খালে পড়ে নিখোঁজ হওয়া ব্যক্তিকে জীবিত উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুর পৌনে ৪টার দিকে ফায়ার সার্ভিস বিস্তারিত..

ক্ষেতে সবুজ হাসি কিন্তু কৃষকের মুখ ম্লান

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার ধামরাইয়ে আগাম শীতকালীন সবজির ব্যাপক ফলনে কৃষকের মুখে হাসি থাকলেও বাজারে এসে সেই হাসি ফিকে হয়ে পড়ছে। ক্রেতার কাছে সবজির দাম দ্বিগুণ হলেও পাইকারি বাজারে কৃষকরা বিস্তারিত..

কোটি টাকার আইসসহ জামাই-শাশুড়ি গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে প্রায় এক কোটি টাকার আইস ও ইয়াবাসহ জামাই-শাশুড়িকে গ্রেফতার করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো কার্যালয়ের (উত্তর) কর্মকর্তাদের অভিযানে তাদের গ্রেফতার করা বিস্তারিত..

ফল-শাকসবজি শিশুদের মানসিক স্বাস্থ্যের উন্নতি ঘটায়: গবেষণা

হাওর বার্তা ডেস্কঃ শিশুদের মানসিক স্বাস্থ্যের বিকাশ অনেক সময় বাধাগ্রস্ত হয়। এ ক্ষেত্রে শিশুদের বুদ্ধি ও মেধা লোপ পায়। যেটি পরবর্তী সময়ে বাবা-মায়ের চিন্তার কারণ হয়ে ওঠে। খাবার দাবারের সঙ্গে বিস্তারিত..

সারা দেশে বিজিবি মোতায়েন

হাওর বার্তা ডেস্কঃ হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সারা দেশে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হচ্ছে। বৃহস্পতিবার সকালে বিজিবির পরিচালক (অপারেশন) লে. কর্নেল ফয়জুর বিস্তারিত..