সোমবার ১৬১ ইউপি ও ৯ পৌরসভায় ভোট

হাওর বার্তা ডেস্কঃ করোনা স্থগিত হওয়া আগামীকাল সোমবার ১৬১ ইউনিয়ন পরিষদ (ইউপি) ও ৯ পৌরসভায় ভোট অনুষ্ঠিত হবে। এবং  শনিবার মধ্যরাতেই সব ধরণের প্রচার-প্রচারণা শেষ হয়েছে । নির্বাচনে পরিবেশ শান্তিপূর্ণ বিস্তারিত..

২৪ ঘণ্টায় আরও ৩৫ জনের মৃত্যু,শনাক্ত ১ হাজার ১৯০ জন

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত মোট ২৭ হাজার ১৮২ জন মারা গেলেন ভাইরাসটিতে। শনিবার বিকালে স্বাস্থ্য বিস্তারিত..

তালেবানকে দখলে সহায়তা করেন ট্রাম্প : মার্কিন সিনেটর

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন সিনেটর ক্রিস ভ্যান হোলেন মঙ্গলবার বলেছেন, সাবেক প্রেসিডেন্ট ট্রাম্পের প্রশাসন আফগানিস্তানে তালেবানদের ক্ষমতায় আসতে সাহায্য করেছে এবং পাকিস্তানকে রক্ষা করে বলেছে, দেশটি তৎকালীন মার্কিন সরকারের নির্দেশে বিস্তারিত..

শিগগিরই ১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীরা পাবে ফাইজারের টিকা

হাওর বার্তা ডেস্কঃ শিগগিরই ১২ থেকে ১৭ বছর বয়সের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক। শনিবার (১৮ সেপ্টেম্বর) বেলা দেড়টার দিকে মানিকগঞ্জ পৌরসভার বিস্তারিত..

বাংলাদেশ ওজোনস্তর রক্ষায় সফলভাবে কাজ করে যাচ্ছে -পরিবেশমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেন, মানুষকে সূর্যের ক্ষতিকর রশ্মি থেকে বাঁচাতে ওজোনস্তর রক্ষায় গৃহীত ভিয়েনা কনভেনশন ও মন্ট্রিল প্রটোকল বাস্তবায়নে বাংলাদেশ সফলভাবে বিস্তারিত..

৩২ হাজার বিদেশি শ্রমিক নেবে মালয়েশিয়া

হাওর বার্তা ডেস্কঃ বৃক্ষরোপণ খাতে ৩২ হাজার বিদেশি শ্রমিক নিয়োগ দেবে মালয়েশিয়া সরকার। স্থানীয় সময় শুক্রবার মানব সম্পদমন্ত্রী দাতুক সেরী এম সারভানান এক বিবৃতিতে এ কথা জানান। সারভানান বিবৃতিতে বলেন, বিস্তারিত..

বাংলাদেশে আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না : কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না জানিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, বাংলাদেশে হবে সাংবিধানিক সরকার। সংবিধানের আলোকে আগামী দিনে নির্বাচন বিস্তারিত..

পদ্মায় জেলের জালে ধরা পড়ল ১৮ কেজির কাতল

হাওর বার্তা ডেস্কঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় দৌলতদিয়ার পদ্মা নদীতে জেলের জালে ১৮ কেজি ২০০ গ্রাম ওজনের একটি কাতল মাছ ধরা পড়েছে। শনিবার ভোরে নদীর মোহনায় জেলে গুরুদেব হালদারের জালে মাছটি বিস্তারিত..

পরীমনির অশোভন আচরণে সোহেল তাজের অসন্তোষ

হাওর বার্তা ডেস্কঃ সাম্প্রতিক সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। মাদক মামলায় গ্রেপ্তারের পর থেকে একের পর এক আলোচনা থেকে সমালোচনার জন্ম দিচ্ছেন তিনি। এবার হাতে জ্বলন্ত সিগারেট নিয়ে ছবি পোস্ট করে বিস্তারিত..

কুমিল্লায় বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লার মনোহরগঞ্জে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় শিশুসহ আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টা ৪৫ মিনিটে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক বিস্তারিত..