লাশ ছাড়া কবর দাবি প্রতারণা ও অনৈসলামিক -তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘কারো লাশ না থাকা সত্ত্বেও সে স্থানকে তার কবর বলে চালিয়ে দেয়া যেমন জনগণের বিস্তারিত..

ভিয়েনার উদ্দেশে স্পিকারের ঢাকা ত্যাগ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী অস্ট্রিয়ার ভিয়েনায় অনুষ্ঠেয় উইমেন স্পিকার্স অভ্ পার্লামেন্ট এর ১৩তম সামিট, স্পিকার্স অভ্ পার্লামেন্ট এর পঞ্চম সম্মেলন এবং কাউন্টার টেররিজম এর বিস্তারিত..

অসাম্প্রদায়িক বাংলাদেশ ছিল বঙ্গবন্ধুর আজীবনের লালিত স্বপ্ন -ধর্ম প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ ছিল বঙ্গবন্ধুর আজীবনের লালিত স্বপ্ন। সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ প্রতিষ্ঠায় ধর্ম বিষয়ক মন্ত্রণালয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে নানামুখী বিস্তারিত..

২৪ ঘণ্টায় ৭০ জনের মৃত্যু, শনাক্ত ২ হাজার ৪৩০ জন

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা উল্লেখযোগ্য হারে কমতে শুরু করেছে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ৭০ জনের মৃত্যু হয়েছে। মোট মৃত্যু হলো ২৬ হাজার বিস্তারিত..

কচুয়া উপজেলা পরিষদের উপনির্বাচন ৭ অক্টোবর

হাওর বার্তা ডেস্কঃ বাগেরহাটের কচুয়া উপজেলা পরিষদের উপনির্বাচনের ভোট গ্রহণ ৭ অক্টোবর অনুষ্ঠিত হবে। বাগেরহাট জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার ফারাজী বেনজীর আহম্মেদ এ সংক্রান্ত এক গণবিজ্ঞপ্তি জারি করেছেন। বিস্তারিত..

আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শান্তি ছাড়া কোনো দেশের উন্নয়ন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘যুদ্ধ ধ্বংস ডেকে আনে। আমরা যুদ্ধের পথে যেতে চাই না। শান্তি চাই।’ বিস্তারিত..

এসএসসি, এইচএসসি ও ৫ম শ্রেণির ক্লাস প্রতিদিন

হাওর বার্তা ডেস্কঃ এসএসসি, এইচএসসি ও ৫ম শ্রেণির শিক্ষার্থীদের প্রতিদিন প্রতিদিন ক্লাসে আসতে হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। ১২ সেপ্টেম্বর থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠানে শ্রেণিকক্ষে পাঠদান শুরু করা হবে বিস্তারিত..

বিএনপি অনৈসলামিক কাজ করেছে: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, কারো লাশ না থাকা সত্ত্বেও সে স্থানকে তার কবর বলে চালিয়ে দেওয়া যেমন জনগণের সঙ্গে প্রতারণা, একইসঙ্গে অত্যন্ত অনৈসলামিক কাজ, যেটি বিএনপি করছে। বিস্তারিত..

শুধু নারী নয়, পুরুষেরও দেখা দেয় মেনোপজ

হাওর বার্তা ডেস্কঃ মেনোপজ একটি স্বাভাবিক শারীরিক প্রক্রিয়া। সাধারণত ৪৫ থেকে ৫৫ বছর বয়সে নারীদের পিরিয়ড বন্ধ হয়ে আসার ঘটনা ঘটে। এর ফলে তারা প্রজননে অক্ষম থাকেন। এ বিষয়টি সকলেরই বিস্তারিত..

এবার জামাই নিয়ে মুখ খুললেন পপি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি অনেকদিন ধরেই অভিনয়ে নেই। গুঞ্জন শোনা যায়, বিয়ে করে সংসারে মনযোগ দিয়েছেন তিনি। এক সন্তানের মাও হয়েছেন পপি। বিস্তারিত..