পরীমণি-হেলেনা জাহাঙ্গীরসহ ৮ জনের ব্যাংক হিসাব তলব

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়িকা পরীমণি, হেলেনা জাহাঙ্গীর, মৌসহ ৮ জনের ব্যাংক অ্যাকাউন্টের তথ্য তলব করেছে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)। ব্যাংকগুলোকে চিঠি পাওয়ার তিন কর্মদিবসের মধ্যে এদের অ্যাকাউন্টের লেনদেনসহ যাবতীয় বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কহ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, পূর্ব ঘোষণা অনুসারে আগামী নভেম্বরে এসএসসি এবং ডিসেম্বরের মাঝামাঝি সময়ে এইচএসসি পরীক্ষা নেয়ার জন্য সকল প্রস্তুতি রয়েছে আমাদের। এজন্য সংক্ষিপ্ত সিলেবাসের ওপর বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের বাজারে তৈরি পোশাক রপ্তানি বৃদ্ধি করতে চায় বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন যুক্তরাষ্ট্র সফররত বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রের বাজারে বিশ্বমানের তৈরি পোশাক রপ্তানি বৃদ্ধি করতে চায় বাংলাদেশ। বিশ্বের মধ্যে তৃতীয় বৃহত্তম তৈরি পোশাক রপ্তানিকারক বাংলাদেশ। বাংলাদেশের বিস্তারিত..

এসএসসি-এইচএসসি পরীক্ষা নেওয়ার সময় জানালেন শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত বছরের মার্চে করোনা সংক্রমণ দেখা দিলে সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়। ধীরে ধীরে পরিস্থিতি খারাপের দিকে যেতে থাকায় আর শিক্ষাপ্রতিষ্ঠান খোলা সম্ভব হয়নি। বিস্তারিত..

এসপির বিরুদ্ধে নারী পুলিশ কর্মকর্তার ধর্ষণ মামলার আবেদন

হাওর বার্তা ডেস্কঃ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার (এসপি) মোক্তার হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা নেওয়ার আবেদন করেছেন এক নারী পুলিশ পরিদর্শক।  ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বিস্তারিত..

২৪ ঘন্টায় আরও ২১৫ জনের মৃত্যু,শনাক্ত ১০ হাজার ১২৬ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ২১৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃত্যু হয়েছে ২৩ হাজার ৬১৩ জনের। বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিস্তারিত..

সব পুরুষ এক নয়, কেউ কেউ রাণীও করে রাখে: শ্রাবন্তী

হাওর বার্তা ডেস্কঃ কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের ক্যারিয়ারজুড়েই প্রেম, বিয়ে ও ডিভোর্স; এসব নিয়েই যেনো বেশি আলোচনায় থাকেন। সমালোচনাও কম হয়না তাকে নিয়ে। কখনো কখনো তা মাত্রা ছাড়িয়ে যায়। বিস্তারিত..

প্রকাশ্যে যশ-মধুমিতার পুরনো প্রেম

হাওর বার্তা ডেস্কঃ এক সময়ে ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের ‘পাখি’ আর ‘অরণ্য’ ছিল একে অপরের অবিচ্ছেদ্য অঙ্গ। তারপরে আলাদা হলেন তারা। ভেঙে গেল জুটি। আলাদা হলে কি আবার বিস্তারিত..

সাইখম মীরাবাঈ চানু-এর আরেকটি স্বপ্নপূরণ

হাওর বার্তা ডেস্কঃ সাইখম মীরাবাঈ চানু। এইমুহূর্তে দেশের অন্যতম আলোচিত নাম। টোকিও অলিম্পিকে ভারোত্তোলনে পদক জিতে কিছুদিন আগেই দেশে ফিরেছেন তিনি। মহিলাদের ৪৯ কেজি বিভাগে অলিম্পিক্স ভারোত্তোলনে নিজ দেশের প্রথম বিস্তারিত..

আফগান সরকার তালেবানের সঙ্গে ক্ষমতা ভাগাভাগি করতে চায়

হাওর বার্তা ডেস্কঃ দেশজুড়ে চলছে তীব্র লড়াই। নানা স্থানে সরকারি বাহিনীকে পরাজিত করে একের পর এক প্রাদেশিক রাজধানীর দখল নিচ্ছে তালেবান। সর্বশেষ কাবুল থেকে মাত্র ১৩০ কিলোমিটার দূরে গজনি প্রদেশের বিস্তারিত..