ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের ক্ষতি কেউ কোনো দিন করতে পারবেনা -ধর্ম প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ধর্ম প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখা’ র সভাপতি মোঃ ফরিদুল হক খান, এমপি বলেছেন, আওয়ামী লীগ পরিবারকে ঐক্যবদ্ধ, সহনশীল থাকতে হবে। নিজেরা ঐক্যবদ্ধ থাকলে বাংলাদেশ  বিস্তারিত..

মানুষ গড়ার কারিগর নৌকাপ্রতীকে চায় দেশ গড়ার সুযোগ

রফিকুল ইসলামঃ অন্তহীনে অন্নদান, /বস্ত্র বস্ত্রহীনে /তৃষ্ণাতুরে জল দান, ধর্ম ধর্মহীনে, /মূর্খজনে বিদ্যাদান, বিপন্নে আশ্রয় /রোগীরে ঔষধ দান, ভয়ার্তে অভয় /গৃহহীনে গৃহ দান, অন্ধরে নয়ন, /পীড়াতে আরোগ্য দান, শোকার্তে সান্ত্বনা, /স্বার্থশূন্য বিস্তারিত..

বাঙালির সব অর্জন এসেছে আওয়ামী লীগের নেতৃত্বে -তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাঙালির সব অর্জন আওয়ামী লীগের নেতৃত্বে এসেছে’ উল্লেখ করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, প্রকৃতপক্ষে বাংলাদেশের স্বাধীনতা আর বাংলাদেশ বিস্তারিত..

উন্নত-সমৃদ্ধ সোনার বাংলা গড়তে শিশুশ্রম নিরসন করতেই হবে শ্রম প্রতিমন্ত্রী

  হাওর বার্তা ডেস্কঃ শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলা গড়তে শিশুশ্রম নিরসন করতেই হবে। এজন্য সকলের মধ্যে মমত্ববোধ জাগাতে হবে।  প্রতিমন্ত্রী বিস্তারিত..

লকডাউনে কাজ নেই, বাজারে মাছ বিক্রি করছেন নামী অভিনেতা

হাওর বার্তা ডেস্কঃ কলকাতায় লকডাউনের কারণে দফায় দফায় শুটিং বন্ধ হওয়ার খবর নতুন নয়। ধারাবাহিকের শুটিং ৫০ জনের ইউনিট নিয়ে শুরু হলেও সেভাবে শুরু হয়নি সিনেমার শুটিং। বন্ধ প্রেক্ষাগৃহ। বন্ধ বিস্তারিত..

ঢাকা-১৪: বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আগা খান

হাওর বার্তা ডেস্কঃ তিন প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করায় ঢাকা-১৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আগা খান মিন্টু বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে রয়েছেন। বুধবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন তিন বিস্তারিত..

রোহিঙ্গাদের মর্যাদাপূর্ণ প্রত্যাবাসনে সহায়তা করুন

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে আশ্রয় নেওয়া ১১ লাখের বেশি রোহিঙ্গা শরণার্থীকে মর্যাদার সঙ্গে ও শান্তিপূর্ণভাবে তাদের নিজে দেশে প্রত্যাবাসন নিশ্চিত করতে সহায়তার জন্য বিশ্ব সম্প্রদায়ের প্রতি আহ্বান বিস্তারিত..

২৪ ঘণ্টায় ৮৫ জনের মৃত্যু, শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়ালো

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৮৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৩ হাজার ৭৮৭ জনে। একই সময়ে নতুন করোনা রোগী বিস্তারিত..

বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণে কন্ট্রোল রুম চালু

হাওর বার্তা ডেস্কঃ বর্ষা মৌসুমে সারাদেশে বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ ও তথ্য সংগ্রহে কন্ট্রোল রুম চালু করেছে পানি সম্পদ মন্ত্রণালয়। কন্ট্রোল রুমের মোবাইল নম্বর ০১৩১৮২৩৪৫৬০ । আজ বুধবার (২৩ জুন) মন্ত্রণালয়ের বিস্তারিত..

আ.লীগ জনগণের সঙ্গে ছিল আছে ও থাকবে: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ গণমানুষের দল উল্লেখ করে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ অতীতের ন্যায় জনগণের সঙ্গে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। বুধবার আওয়ামী লীগের ৭২তম বিস্তারিত..