ভ্যাকসিনের চাহিদা পূরণে সব দেশের একত্রে কাজ করা প্রয়োজন: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনার ভ্যাকসিনকে বৈশ্বিক পণ্য আখ্যায়িত করে বলেছেন, বাংলাদেশ ন্যায়সঙ্গতভাবে ও ন্যায্যতার ভিত্তিতে প্রত্যেকের ভ্যাকসিন এবং চিকিৎসা সরঞ্জামের চাহিদা মেটাতে জাতিসংঘ এবং অন্যান্য আন্তর্জাতিক সংস্থার বিস্তারিত..

বিদ্রোহীদের সঙ্গে সংঘর্ষে আফ্রিকার দেশ চাদের প্রেসিডেন্ট নিহত

হাওর বার্তা ডেস্কঃ আফ্রিকার দেশ চাদের প্রেসিডেন্ট ইদ্রিস দেবি বিদ্রোহীদের সঙ্গে সংঘর্ষে মারা গেছেন। দেশটির রাষ্ট্রীয় টেলিভিশনে এ ঘোষণা দিয়েছে সেনাবাহিনী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি গত ৩০ বিস্তারিত..

সরকার আলেমদের না, দুষ্কৃতকারীদের গ্রেপ্তার করছে : তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সরকার কোনো আলেম বা ধর্মীয় নেতাকে গ্রেপ্তার করছে না, গ্রেপ্তার করছে দুষ্কৃতিকারীদের বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান বিস্তারিত..

মানবতার কল্যাণে নিরন্তর ছুটে চলা আইনজীবী ফারহাত জাহান

হাওর বার্তা ডেস্কঃ মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য- এমন স্লোগান বাস্তবায়নে নিরন্তর ছুটে চলছেন তিনি। কখনো একা, কখনোবা সঙ্গে স্বজন বা পরিচিত কেউ। রাজধানীর এ প্রান্ত থেকে ও প্রান্তে বিস্তারিত..

মুক্ত গণমাধ্যম সূচকে আরো এক ধাপ পিছিয়েছে বাংলাদেশ, অবস্থান ১৫২তম

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ব মুক্ত গণমাধ্যম সূচকে আরো এক ধাপ পিছিয়েছে বাংলাদেশ। এ বছর ১৮০টি দেশের মধ্যে বাংলাদেশ রয়েছে ১৫২তম অবস্থানে। গত বছর ছিল ১৫১তম স্থানে। প্রতি বছর এ সূচক বিস্তারিত..

করোনা শনাক্তের রোগীর সংখ্যা লকডাউনে কমেছে

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে শনাক্ত রোগীর সংখ্যা কমছে। গত ২৪ ঘণ্টায় সরকারি ও বেসরকারি ল্যাবরেটরিতে ২৭ হাজার ৭৯৬টি নমুনা সংগ্রহ ও ২৭ হাজার ৫৬টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় বিস্তারিত..

ব্যবহারকারীর তথ্যের সুরক্ষা নিশ্চিতে ইমোর ‘সিক্রেট চ্যাট’ ফিচার

হাওর বার্তা ডেস্কঃ এন্ড-টু-এন্ড এনক্রিপশনের মাধ্যমে ব্যবহারকারীর তথ্যে সুরক্ষা প্রদানে নতুন ‘সিক্রেট চ্যাট’ ফিচার নিয়ে এসেছে জনপ্রিয় ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ ইমো। নতুন এ ফিচারের সুবিধাগুলোর মধ্যে রয়েছে সেশন শেষ হওয়ার বিস্তারিত..

রিমান্ডে প্রথম দিনেই মুখ খুলতে শুরু করেছেন মামুনুল হক

হাওর বার্তা ডেস্কঃ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহনগরের সাধারণ সম্পাদক মামুনুল হককে গ্রেফতারের পর রিমান্ডে নেওয়া হয়েছে। রিমান্ডের প্রথম দিনেই মুখ খুলতে শুরু করেছেন। দিয়েছেন নানা বিষয়ে চাঞ্চল্যকর বিস্তারিত..

কিশোরগঞ্জ হোসেনপুরে বি-ধান-৮৪’র নতুন জাতের রোপন করা, বাম্পার ফলন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা শস্য ও ধান উৎপাদন কেন্দ্র হিসেবে প্রাচীনকাল থেকে স্বীকৃত। বিগত বছর গুলোর তুলনায় এবছর উপজেলার ৯৮ টি গ্রামে বোরো ধানের বাম্পার ফলন হয়েছে। সবুজ বিস্তারিত..

কিশোরগঞ্জে মোটর সাইকেল দুর্ঘটনায় ধানসিঁড়ি ফুড প্যালেসে রাজিব নিহত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কটিয়াদীর মৎস্য খামার থেকে মোটর সাইকেল যোগে শহরের বাসায় ফেরার পথে লরি ট্রাক্টরের চাপায় শহরের ঈশাখাঁ রোডে অবস্থিত ধানসিঁড়ি ফুড প্যালেসের ব্যবস্থাপনা পরিচালক রাজিবুল আলম (৪৩) বিস্তারিত..