হেফাজতে ইসলাম বিএনপি-জামায়াতের ‘বি’ টিম হানিফ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, হেফাজত, জামায়াত, বিএনপিরা এক এবং অভিন্ন। হেফাজত বিএনপি-জামায়াতের ‘বি’ টিম। এরা প্রত্যেকেই স্বাধীনতা বিরোধী শক্তি। শনিবার (১৭ এপ্রিল) বিস্তারিত..

হেফাজতের ঢাকা মহানগর আমির জুনায়েদ গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগরের আমির আল্লামা জুনায়েদ আল হাবিবকে গ্রেফতারের করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। শনিবার (১৭ এপ্রিল) বিকেলে ডিবির যুগ্ম-কমিশনার মাহবুব আলম গ্রেফতারের বিস্তারিত..

ইলিয়াস আলী নিখোঁজ নিয়ে মির্জা আব্বাসের বিস্ফোরক তথ্য

হাওর বার্তা ডেস্কঃ নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াসকে নিয়ে বিস্ফোরক তথ্য দিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।৯ বছর ধরে নিখোঁজ রয়েছেন সিলেটের এই নেতা।এত বছর পর এখন মির্জা আব্বাস বিস্তারিত..

কঠোর লকডাউন’ বাড়বে কি না, সিদ্ধান্ত ১৯ এপ্রিল

হাওর বার্তা ডেস্কঃ দেশে মহামারি করোনা সংক্রমণ ও মৃত্যু ভয়াবহ পরিস্থিতি বিরাজ করছে।গত ২৪ ঘণ্টায় ১০১ জনের মৃত্যু হয়েছে এই ভাইরাসটিতে।গতকালও (শুক্রবার) ১০১ জন মারা গেছেন। এ অবস্থায় চলমান ‘সর্বাত্মক বিস্তারিত..

আন্তর্জাতিক গবেষকদের দাবি বাতাসের মাধ্যমে ছড়াচ্ছে করোনা

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক মেডিক্যাল জার্নাল ল্যানসেটে একটি জার্নালে প্রকাশ করেছে যে, বাতাসের মাধ্যমে ছড়িয়ে পড়ছে প্রাণঘাতী করোনা ভাইরাস। গবেষকরা দাবি করেছেন, করোনা সৃষ্টিকারী ভাইরাস সার্স-কোভ-২ মূলত বাতাসেই ছড়াচ্ছে। এর বিস্তারিত..

হেফাজত নেতা জুবায়েরকে পাঁচদিনের রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ হেফাজতের ঢাকা মহানগর নায়েবে আমির মাওলানা জুবায়ের আহমদের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ২০১৩ সালে শাপলা চত্বরে তাণ্ডবের ঘটনায় করা মামলায় এ ‍রিমান্ড দেওয়া হয়। শনিবার (১৭ বিস্তারিত..

করোনাভাইরাসে দেশে ২৪ ঘণ্টা ১০১ জনের মৃত্যু রেকর্ড

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ১০১ জনের মৃত্যু হয়েছে।এ নিয়ে দেশে করোনায় প্রাণ হারালেন মোট ১০ হাজার ২৮৩ জন। আর গত ২৪ ঘণ্টায় বিস্তারিত..

১৮এপ্রিল চালু হচ্ছে দেশের প্রথম কোভিড হাসপাতাল

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে আলোর মুখ দেখতে যাচ্ছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) কোভিড হাসপাতাল। সব ঠিক থাকলে রোববার (১৮ এপ্রিল) চালু হবে কোভিডের জন্য দেশের প্রথম বিশেষায়িত হাসপাতাল। প্রাথমিকভাবে বিস্তারিত..

গরমে শরীর ঠাণ্ডা রাখতে ও ত্বকের যত্নে দইয়ের জাদু

হাওর বার্তা ডেস্কঃ এই গরমে শরীর ঠাণ্ডা রাখতে দইয়ের জুড়ি মেলা ভার। বলা চলে, সব থেকে গুরুত্বপূর্ণ গ্রীষ্মকালীন খাবার হলো দই। এর মধ্যে প্রোবায়োটিক এত বেশি পরিমাণে থাকে যে, তা বিস্তারিত..

মুজিবনগর সরকারের শপথ নেয়ার সুবর্ণজয়ন্তীতে স্মারক ডাকটিকেট

হাওর বার্তা ডেস্কঃ মুজিবনগর সরকারের শপথ গ্রহণের সুবর্ণজয়ন্তী উপলক্ষে স্মারক ডাকটিকিট, উদ্বোধনী খাম অবমুক্ত করেছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। একই সঙ্গে ডাটাকার্ড ও বিশেষ সীলমোহর প্রকাশ করেন তিনি। বিস্তারিত..