বাংলাদেশের এগিয়ে যাওয়াই বঙ্গবন্ধুর আদর্শের প্রতিদান: শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপক্ষে বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার পুরো জীবন দেশের মানুষের জন্য উৎসর্গ করেছেন। কিন্তু দুঃখের বিষয় হলো ১৯৭৫ সালের ১৫ আগস্ট বাংলাদেশ তার বিস্তারিত..

আই থিয়েটারে কুড়ি টাকায় দেখা যাবে ‘মেকআপ’

হাওর বার্তা ডেস্কঃ আলোচিত চিত্রপরিচালক অনন্য মামুন পরিচালিত ‘মেকআপ’ সিনেমাটি মুক্তি পাচ্ছে রবিবার (২১ মার্চ)। প্রেক্ষাগৃহে নয়, ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাচ্ছে সিনেমাটি। মুক্তির আগে এফডিসির জহির রায়হান কালার বিস্তারিত..

গেরুয়া পোশাকে সিংহের খাঁচায় ঢুকে পড়লেন সাধুবাবা, অতঃপর..

হাওর বার্তা ডেস্কঃ বেশবাস তার সাধুর মতো। চিড়িয়াখানায় সিংহের খাঁচায় ঢুকে পড়েছিলেন তিনি। ব্যস, আর যায় কোথায়! খাঁচার সিংহ থাবা বসিয়ে দিয়ে ওই ব্যক্তিটিকে টেনে নিয়ে যাচ্ছিল তার ডেরায়। সিংহ বিস্তারিত..

মেয়ের বিয়েতে হেলিকপ্টার ভাড়া করলেন কৃষক বাবা

হাওর বার্তা ডেস্কঃ মাহিন্দ্র সিং। ভারতের রাজস্থান রাজ্যের ঝুনঝুনু গ্রামের এই ভদ্রলোক পেশায় কৃষক। দীর্ঘদিন প্রবাস জীবন কাটিয়ে তিনি বর্তমানে কৃষিকাজে মন দিয়েছেন। মাহিন্দ্র যখন বিদেশে আসা-যাওয়ার মধ্যে ছিলেন তখন বিস্তারিত..

প্রতিটি মানুষের ঘরে আলো জ্বালব: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সবাইকে প্রতিজ্ঞাবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা চাই বাংলাদেশ বিশ্বের বুকে জাতির পিতার স্বপ্নের ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, উন্নত, সমৃদ্ধ বিস্তারিত..

আরও ১৮ প্রাণ কাড়ল করোনা, নতুন শনাক্ত ১৮৯৯

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে নতুন করে সংক্রমিত হয়েছেন ১ হাজার ৮৯৯ জন। শুক্রবার করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সবশেষ পরিস্থিতি বিস্তারিত..

লং ড্রাইভের জন্য হোন্ডার নতুন ডিজাইনের বাইক

হাওর বার্তা ডেস্কঃ লং ড্রাইভের জন্য হোন্ডার নতুন ডিজাইনের বাইক বেশ জনপ্রিয়তা লাভ করবে বলে আশা করা হচ্ছে। নতুন এ বাইক ভারতে লঞ্চ হয়েছে। হোন্ডার এবারের বাইকের মডেল নম্বর হচ্ছে,- বিস্তারিত..

ভর্তুকি মূল্যে নিত্যপণ্য, টিসিবির কার্যক্রমটি সম্প্রসারিত করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) ভর্তুকি মূল্যে চার পণ্য বিক্রি শুরু করেছে। এই পণ্যগুলো হলো- চিনি, মসুর, সয়াবিন তেল ও পেঁয়াজ। বিস্তারিত..

বিএনপির আমলে সংখ্যালঘু নির্যাতন ছিল আতংকের নাম: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ এদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি যারা নষ্ট করে তারা বিএনপির সহযোগী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, সংখ্যালঘু নির্যাতনের বিস্তারিত..

হিন্দুদের বাড়িঘরে হামলার প্রতিবাদে নেত্রকোনায় মানববন্ধন অনুষ্ঠিত

বিজয় দাস নেত্রকোনাঃ সুনামগঞ্জের শাল্লায় হিন্দুদের বাড়ীঘর ভাংচুর ও হামলার প্রতিবাদে নেত্রকোনায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১৯ মার্চ) সকাল সাড়ে ১০টায় শহরের শহীদ মিনারের সামনে সড়কে বিস্তারিত..