এবার টোকাই হিরো আলম

হাওর বার্তা ডেস্কঃ সামাজিক যোগাযোগমাধ্যম, গণমাধ্যম সর্বত্র আলোচিত ও সমালোচিত অভিনেতা হিরো আলম। মিউজিক ভিডিওর পাশাপাশি বেশ কয়েকটি টেলিফিল্মে অভিনয় করেছেন তিনি। নিজের প্রযোজনায় নির্মাণ করেছেন ‘সাহসী হিরো আলম’ নামে বিস্তারিত..

জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে প্রথম ৪ বাংলাদেশি নারী বিচারক

হাওর বার্তা ডেস্কঃ জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে প্রথমবারের মতো ৪ বাংলাদেশি নারী বিচারক অংশ নিতে যাচ্ছেন। তাদের মধ্যে ৩ জন দক্ষিণ সুদানে এবং ১ জন সোমালিয়ায় যোগ দেবেন।‌ রোববার ( ৭ মার্চ) বিস্তারিত..

পশ্চিমবঙ্গকে প্রকৃত সোনার বাংলা হিসেবে গড়ে তোলা হবে: মোদি

হাওর বার্তা ডেস্কঃ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে টার্গেট করে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, পরিবর্তনের জন্য বাংলার মানুষ দিদিকে (মমতা বন্দ্যোপাধ্যায়) বিশ্বাস করেছিল। কিন্তু তিনি সেই বিশ্বাস ভঙ্গ করেছেন। তিনি বিস্তারিত..

১১ বিঘা জমিতে আফিম চাষ, ৫ কৃষক গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ সদর উপজেলার বনখুর গ্রামে অভিযান চালিয়ে ১১ বিঘা জমিতে চাষ হওয়া বিপুল পরিমাণ আফিম তৈরির মূল উপাদান হিসেবে ব্যবহৃত পপি গাছ ও পপির ফল উদ্ধার করেছে র‌্যাব। বিস্তারিত..

আওয়ামী লীগ নতুন প্রজন্মের মাঝে দলীয় ধারণা চাপিয়ে দিচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস না প্রচার না করে ক্ষমতাসীন আওয়ামী লীগ নতুন প্রজন্মের মাঝে দলীয় ধারণা চাপিয়ে দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বিস্তারিত..

ডিজিটাল নিরাপত্তা আইন ভিন্নমত দমনে ব্যবহার হচ্ছে: জিএম কাদের

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, ‘সাইবার অপরাধ দমনে ডিজিটাল নিরাপত্তা আইনের প্রয়োজনীয়তা আছে। এ আইনটি গুরুত্বপূর্ণ। জাতীয় পার্টি ডিজিটাল নিরাপত্তা আইনের বিস্তারিত..

স্বাধীনতা পুরস্কার পেলেন যারা

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পর্যায়ে গৌরবোজ্জ্বল ও কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে ৯ জন বিশিষ্ট ব্যক্তি ও একটি প্রতিষ্ঠানকে ২০২১ সালের স্বাধীনতা পুরস্কার দেয়া হচ্ছে। ২০২১ সালের স্বাধীনতা পদকপ্রাপ্তদের নাম ঘোষণা করেছে বিস্তারিত..

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের মৃত্যুতে প্রেসক্লাবে প্রতিবাদ সভা

বিজয় দাস নেত্রকোনাঃ সড়ক দুর্ঘঠনায় সাংবাদিকের মৃত্যু হওয়ার ঘটনায় নেত্রকোনার কলমাকান্দা উপজেলা প্রেসক্লাবে আজ রবিবার দুপুরে এক  প্রতিবাদ  সভা অনুষ্ঠিত হয়েছে। কলমাকান্দা প্রেসক্লাব (সভাপতি) আঃ রাজ্জাক আহমেদ রাজুর সভাপতিত্বে ও বিস্তারিত..

নেত্রকোনায় দিনেদুপুরে শয়ন ঘরে ওড়না প্যাঁচানো গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বিজয় দাস নেত্রকোনাঃ বিয়ের প্রথম বছর পূর্ণ হতে না হতেই শয়ন ঘরে ধরনার সাথে গলায় ওড়না প্যাঁচনো রূপা আক্তার (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ রবিবার বিস্তারিত..

কিশোরগঞ্জে শুরু হচ্ছে এক্সপো মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান ক্রিকেট লীগ, চেক হস্তান্তর

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে আগামী মঙ্গলবার (৯ মার্চ) শুরু হতে যাওয়া এক্সপো মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগ পরিচালনার জন্য ১০ লাখ টাকার দুটি চেক জেলা প্রশাসক মোহাম্মদ বিস্তারিত..