,

2

কিশোরগঞ্জে শুরু হচ্ছে এক্সপো মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান ক্রিকেট লীগ, চেক হস্তান্তর

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে আগামী মঙ্গলবার (৯ মার্চ) শুরু হতে যাওয়া এক্সপো মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগ পরিচালনার জন্য ১০ লাখ টাকার দুটি চেক জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের কাছে হস্তান্তর করা হয়েছে।

রোববার (৭ মার্চ) এক্সপো গ্রুপের পক্ষ থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু এ দুটি চেক জেলা প্রশাসকের হাতে তুলে দেন।

কাঙ্খিত এ ক্রিকেট লীগ উদ্বোধন করবেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।
শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া এক্সপো মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগে মোট ১৬টি দল অংশ গ্রহণ করবে।

জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ইতোমধ্যে মাঠকে খেলাধুলার উপযোগী করা হয়েছে। নানান রকমের ক্রীড়া সামগ্রীও সরবরাহ করা হয়েছে।

চেক হস্তান্তর শেষে বিসিবি পরিচালক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু বলেন, নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে ও মাদকমুক্ত দেশ গড়তে খেলাধুলার কোনো বিকল্প নেই।

তাই আগামী ৯ই মার্চ থেকে প্রথম বিভাগ ক্রিকেট লীগ শুরু হবে। পর্যায়ক্রমে শহীদ আইভী রহমান দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ এবং বঙ্গবন্ধু টি-টুয়েন্টি ক্রিকেট লীগের আয়োজন করা হবে।

রমজানের পরে ফুটবল লীগ শুরু হবে বলেও তিনি জানান।

এদিকে এক্সপো মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান ১ম বিভাগ ক্রিকেট লীগের সার্বিক প্রস্তুতির বিষয়ে সোমবার (৮ মার্চ) বিকাল ৩টায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর