দুধ বেচতে ৩০ কোটির হেলিকপ্টার কিনলেন কৃষক

হাওর বার্তা ডেস্কঃ ভারতের মতো কৃষিপ্রধান দেশে কৃষকদের দুর্দশা কম কিছু নয়, কিন্তু এর মধ্যেও ব্যতিক্রম হিসেবে শিরোনামে উঠে এসেছেন মহারাষ্ট্রে জনার্দন ভইর। কারণ, দুধ বেচতে তিনি একটি আস্ত হেলিকপ্টার বিস্তারিত..

ভাবির দিকে কুদৃষ্টি, বাধা দেয়ায় হত্যাচেষ্টা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর শনির আখড়ায় পাশের ফ্ল্যাটের ভাবির দিকে কুদৃষ্টিতে বাধা দেয়ায় একটি বাড়িতে ঢুকে মা-মেয়েসহ তিন জনকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টা করা হয়। এ ঘটনায় সোমবার রাতে নারায়ণগঞ্জের বিস্তারিত..

সেই শিশু বক্তাকে হেফাজত নেতার লিগ্যাল নোটিশ

হাওর বার্তা ডেস্কঃ মদিনা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা না করে নামের শেষে ‘মাদানী’ উপাধি ব্যবহার করায় আলোচিত শিশু বক্তা রফিকুল ইসলামকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। সোমবার (১৫ ফেব্রুয়ারি) সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট বিস্তারিত..

নোট গাইড নিষিদ্ধ করে শিক্ষা আইনের খসড়া চূড়ান্ত

হাওর বার্তা ডেস্কঃ পাঠ্যপুস্তকের আদলে নোট-গাইড নিষিদ্ধ করে ‘শিক্ষা আইন ২০২০’-এর খসড়া চূড়ান্ত করেছে শিক্ষা মন্ত্রণালয়। এই খসড়া অনুমোদনের জন্য শিগগিরই মন্ত্রিপরিষদের বৈঠকে উঠানো হবে। পরে আইন মন্ত্রণালয়ে পাঠিয়ে ভাষাগত বিস্তারিত..

পাহাড়ে বাড়ছে চাষ বেশি দাম, তাই কাজুবাদাম

হাওর বার্তা ডেস্কঃ পাহাড়ে পাহাড়ে আদা, হলুদ, কলা, আনারস। সঙ্গে জুমে হরেক ফসলের আবাদ। সুদীর্ঘকাল থেকেই পাহাড়ে চলছে এসব ফসল আর ফলফলাদির চাষবাস। এখন দিন বদলেছে। এসেছে ফসলের নানা বৈচিত্র্য। বিস্তারিত..

কলাপাড়ায় একই দিনে দু’জনের লাশ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ কলাপাড়ায় নুরু প্যাদা (৬০) নামের এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় মহিপুর থানা পুলিশ উপজেলার ধুলাসর ইউনিয়নের গঙ্গামতি এলাকার নিজ বাড়ির উত্তর পাশের আম বিস্তারিত..

সংসদভবনে তরুণীকে ধর্ষণ, অস্ট্রেলিয়ায় তোলপাড়

হাওর বার্তা ডেস্কঃ গণতন্ত্রের পীঠস্থান সংসদভবনে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। এ ঘটনায় তোলপাড় শুরু হয়েছে অস্ট্রেলিয়ায়। তার জেরে এমনকি ক্ষমা চাইতে হয়েছে এমনকি অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসনকেও। যদিও ধর্ষকের বিস্তারিত..

রাতে মেসি-এমবাপ্পেদের রোমাঞ্চকর লড়াই

হাওর বার্তা ডেস্কঃ বার্সেলোনা-পিএসজির খেলার মধ্য দিয়ে মাঠে গড়াচ্ছে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ১৬ এর লড়াই। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে বার্সেলোনা ও পিএসজির সঙ্গে আ রেক ম্যাচে লড়বে আরবি লাইপজিগ বিস্তারিত..

সিলেটে প্রতারণার ৩ মামলায় সাহেদ ফের গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ সিলেটে চেক ডিজঅনারের তিনটি মামলায় বহুল আলোচিত সাহেদ করিমকে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের বিচারক গ্রেফতার দেখিয়ে সিলেট কেন্দ্রীয় কারাগারে পাঠান। এছাড়াও তার বিস্তারিত..

বঙ্গবন্ধুকে অস্বীকার করে কারো রাজনীতি করার অধিকার নেই

হাওর বার্তা ডেস্কঃ মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক বলেছেন, বঙ্গবন্ধুকে যারা অস্বীকার করেন স্বাধীন বাংলাদেশে তাদের রাজনীতি করার অধিকার নাই। এই দেশে রাজনীতি করতে হলে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর বিস্তারিত..