ঝোপের মধ্যে কাঁদছিল ফুটফুটে নবজাতক

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বিমানবন্দর সড়কের পাশে পড়ে থাকা অবস্থায় এক মেয়ে নবজাতককে পাওয়া গেছে। নবজাতকটিকে ঢাকা মেডিকেলে ভর্তি করানো হয়েছে। সে এখন সুস্থ রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। নবজাতকটির বয়স বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা বিমানবন্দর সড়কের পাশ থেকে একটি মেয়ে নবজাতককে উদ্ধার করা হয়েছে। বর্তমানে শিশুটি ঢাকা মেডিকেলে ভর্তি আছে। শিশুটি সুস্থ আছে বলে জানিয়েছেন চিকিৎসক। কে বা কারা ফেলে বিস্তারিত..

আল জাজিরা নিয়ে রিটে মত দিলেন ছয় এমিকাস কিউরি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ নিয়ে একটি প্রোপাগান্ডামূলক প্রতিবেদনের অভিযোগ এনে কাতারভিত্তিক টেলিভিশন চ্যানেল আল জাজিরার সম্প্রচার বন্ধ চেয়ে দায়ের করা রিট শুনানিতে ছয়জন এমিকাস কিউরি আদালতে তাদের মতামত দিয়েছেন।  গত বিস্তারিত..

বাংলাদেশ-ভারত সম্পর্কে সন্দেহ থাকা উচিত নয়

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ও ভারতের মধ্যে যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে, সেই সম্পর্ক নিয়ে কোনো ধরনের সন্দেহ থাকা উচিত নয় বলে মন্তব্য করেছেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী। সোমবার বিস্তারিত..

জনগণকে কতটুকু দিয়েছি, তার হিসেবের সময় এখন: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ এখন রাজনৈতিক নেতারা নিজেদের স্বার্থের কথা আগে ভাবেন দেখে হতাশা প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি বলেছেন, জনগণের জন্য রাজনৈতিক নেতারা কী করেছে, তার হিসেব করার বিস্তারিত..

হাতির পিঠে চড়ে ৫৯ দম্পতির বিয়ে

হাওর বার্তা ডেস্কঃ ভালোবাসা দিবসে ব্যতিক্রমী এক বিয়ের উৎসব হয়েছে থাইল্যান্ডে। সেখানে হাতির পিঠে চড়ে বিয়ে করেছেন ৫৯ দম্পতি। ভ্যালেন্টাইন্স ডেতে বিশেষ এই আয়োজন ছিল পূর্ব থাইল্যান্ডের ছনবুরি প্রদেশের নং বিস্তারিত..

করোনার মধ্যেও এগিয়ে যাচ্ছে কওমি শিক্ষার্থীরা

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের প্রাদুর্ভাবে গত বছরের ১৭ মার্চ থেকে বন্ধ রয়েছে শিক্ষাপ্রতিষ্ঠান। গতকাল রবিবার শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি শেষ হওয়ার পর ফের তা বাড়ানো হয়েছে। কওমি মাদরাসা ছাড়া সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠানের বিস্তারিত..

মাদারীপুরে ইজিবাইক চালক হত্যা: দুই ভাইয়ের মৃত্যুদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ ইজিবাইক চালক সুলতান বেপারী হত্যার অভিযোগে দুই ভাইকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে দণ্ডপ্রাপ্তদের ৫০ হাজার টাকা করে জরিমানা করেন। সোমবার (১৫ ফেব্রুয়ারি) জেলা ও দায়রা জজ বিস্তারিত..

আমার মুখ বন্ধ করতে ওবায়দুল কাদের ষড়যন্ত্র-চক্রান্ত করছে

হাওর বার্তা ডেস্কঃ ছোট ভাই আব্দুল কাদের মির্জার (মির্জা কাদের) মুখ বন্ধ রাখতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার বিরুদ্ধে ষড়যন্ত্র ও চক্রান্ত করছেন বিস্তারিত..

কোটালীপাড়ায় আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি হয়নি এক বছরেও

হাওর বার্তা ডেস্কঃ সম্মেলন অনুষ্ঠানের পর দীর্ঘ এক বছর অতিবাহিত হলেও গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি হয়নি। দুই সদস্যবিশিষ্ট কমিটি দিয়ে চলছে দলীয় কার্যক্রম। অবিলম্বে পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিস্তারিত..