হাওরে কৃষকদের করোনাকালীন সহায়তা কার্যক্রম উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওরে করোনাদুর্যোগে ক্ষতিগ্রস্থ কৃষকদের জন্য জরুরি সহায়তা কার্যক্রম উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে মিঠামইন বিস্তারিত..

যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল করোনায় আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল করোনায় আক্রান্ত হয়েছেন। গত কয়েক দিন ধরে হালকা উপসর্গ দেখা দিলে করোনা পরীক্ষা করান তিনি। পরে বৃহস্পতিবার পরীক্ষার ফলাফল বিস্তারিত..

একরাম-নিজামরা আমাকে হারাতে কোটি টাকা খরচ করছেন: কাদের মির্জা

হাওর বার্তা ডেস্কঃ বসুরহাট পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা স্থানীয় দুই এমপির বিরুদ্ধে অভিযোগ তুলে বলেছেন, নোয়াখালীর এমপি একরাম চৌধুরী ও ফেনীর নিজাম হাজারী আমাকে হারাতে এক বিস্তারিত..

পুরান ঢাকায় আজ ঐতিহ্যবাহী সাকরাইন

হাওর বার্তা ডেস্কঃ পুরান ঢাকাজুড়ে আজ পালিত হবে ঐতিহ্যবাহী সাকরাইন উৎসব, পৌষসংক্রান্তি বা ঘুড়ি উৎসব নামেও পরিচিত। আজ পুরান ঢাকার আকাশে শোভা পাবে নানা রঙের ও বাহারি ঘুড়িদের মেলা বা বিস্তারিত..

২০২৩ সালে ১৩২০ মেগাওয়াট কয়লা ভিত্তিক বিদ্যুৎকেন্দ্রের উৎপাদন শুরু

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর কলাপাড়ায় ১৩২০ মেগাওয়াট কয়লা ভিত্তিক বিদ্যুৎকেন্দ্রের কাজ দ্রুত এগিয়ে চলেছে। ২০২৩ সালের প্রথম ভাগেই বাংলাদেশ-চীনের যৌথ বিনিয়োগের এই প্রকল্পটিতে উৎপাদন শুরু হবে বলে আশা করা হচ্ছে। বিস্তারিত..

ঐতিহ্যবাহী ধুপি পিঠার রেসিপি

হাওর বার্তা ডেস্কঃ শীতকাল সবদিকে উপভোগ্য এক ঋতু। শীত মানেই পিঠাপুলির মৌসুম। শীতকালে অন্যসব পিঠার মধ্যে জনপ্রিয় পিঠা হলো ধুপি বা ভাপা পিঠা। গ্রামীণ মানুষদের খাদ্য হিসাবে এটি শহরে বহুল বিস্তারিত..

দ্রুত টিকার ব্যবস্থা করায় বিএনপির গাত্রদাহ: কাদের

হাওর বার্তা ডেস্কঃ সরকার দ্রুত টিকা আনার ব্যবস্থা করায় বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে বলে অভিযোগ করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। করোনার শুরুতে যারা ব্যাপক অপপ্রচার চালিয়েছিল তারাই বিস্তারিত..

জন্ম নিবন্ধনে আঙুলের ছাপ কেন নয়: হাই কোর্ট

হাওর বার্তা ডেস্কঃ বেওয়ারিশ লাশের পরিচয় জানা, দ্রুত অপরাধী শনাক্ত করা ও নিখোঁজ ব্যক্তির সন্ধান পেতে জন্ম নিবন্ধনে দেশের সকল নাগরিকের আঙুলের ছাপ ও আইরিশের প্রতিচ্ছবি (আই কন্ট্যাক্ট) নেওয়া বাধ্যতামূলক করতে বিস্তারিত..

গল্প-আড্ডায় সময় কাটাচ্ছে শিক্ষার্থীরা

হাওর বার্তা ডেস্কঃ স্কুল জীবনের ছুটি বরাবরই আনন্দের হয়। ফাইনাল পরীক্ষা শেষে ছুটি এবং শীতের ছুটির জন্য ছাত্র-ছাত্রীরা সারা বছরই অপেক্ষা করে থাকে। এই দুই ছুটির আগে থেকেই তারা কি বিস্তারিত..

শুধু দমন নয়, স্বাভাবিক জীবনে ফেরাতে চাই জঙ্গিদের

হাওর বার্তা ডেস্কঃ সরকার শুধু কঠোরহস্তে জঙ্গিবাদ দমন করছে তাই নয়, পাশাপাশি তাদের ভুল পথ ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার চেষ্টাও করছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। জঙ্গি আত্মসমর্পণ বিস্তারিত..