সংসদ লেকে ভাসানো দুই নৌকায় ব্যয় ৪০ লাখ টাকা, নানা আলোচনা

হাওর বার্তা ডেস্কঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে আবহমান বাংলার ঐতিহ্যবাহী ও দৃষ্টিনন্দন দুটি গয়না নৌকা ভাসানো হয়েছে জাতীয় সংসদ লেকে। বৃহস্পতিবার জাতীয় সংসদ লেকে বাংলাদেশ বিস্তারিত..

তিন মাসে মাছ রফতানি ৭৬২ কোটি টাকা, চীনের বাজার হাতছাড়া

হাওর ভারতা ডেস্কঃ করোনার প্রাদুর্ভাব কাটিয়ে ঘুরে দাঁড়াতে শুরু করেছে মাছ রফতানি খাত। টানা কয়েক মাস বন্ধ থাকার পর আবারও শুরু হয়েছে মাছ রফতানি। জুলাই-সেপ্টেম্বর পর্যন্ত তিন মাসে দক্ষিণাঞ্চল খুলনা বিস্তারিত..

ডি মারিয়া আর্জেন্টিনা দলে ফিরলেন

হাওর বার্তা ডেস্কঃ গেলো মৌসুমের শেষদিকে দারুণ খেলেও বিশ্বকাপ বাছাই পর্বের প্রথম দুই ম্যাচে আর্জেন্টিনা দলে ব্রাত্যই ছিলেন আনহেল ডি মারিয়া। তবে আর্জেন্টিনার তৃতীয় ও চতুর্থ ম্যাচে সে দুর্ভাগ্য হচ্ছে বিস্তারিত..

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি করোনামুক্ত, নাছিরের অবস্থা স্বাভাবিক

হাওর বার্তা ডেস্কঃ সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি করোনামুক্ত হয়েছেন। হাসপাতাল থেকে আগামীকাল তাকে রিলিজ দেয়া হবে এবং এরপরই তিনি ঢাকার বাসায় যাবেন। বিস্তারিত..

পাল্লা ভারী বাইডেনের জর্জিয়ায় ৯১৭ ভোটে এগিয়ে, বিপদে ট্রাম্প

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন নির্বাচনে ভোটগণনার শেষ মুহূর্তে এসেও দোদুল্যমান পরিস্থিতি। তবে এখন পাল্লা অনেক ভারী জো বাইডেনের দিকেই। মাত্র ৬টি রাজ্যের ভোটগণনা বাকি। এর মধ্যে জর্জিয়ায় রীতিমতো সুতায় ঝুলছে বিস্তারিত..

দেশের আর্থ-সামাজিক উন্নয়ন স্বনির্ভরতা অর্জনে সমবায়ের গুরুত্ব অপরিসীম : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, দেশের আর্থ-সামাজিক উন্নয়ন ও স্বনির্ভরতা অর্জনে সমবায়ের গুরুত্ব অপরিসীম। শতাব্দী প্রাচীন এ আন্দোলন বাংলাদেশের সর্বস্তরের মানুষের মধ্যে সমবায়ের চেতনাকে প্রবল ও অর্থবহ বিস্তারিত..

দাওয়াতুল কুরআন তৃতীয় লিঙ্গের মাদরাসা কওমি সিলেবাস অনুযায়ী চলবে

হাওর বার্তা ডেস্কঃ তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর জন্য দেশে প্রথমবারের মতো চালু হলো একটি আলাদা মাদরাসা। স্বতন্ত্র এই মাদরাসাটির নাম রাখা হয়েছে ‘দাওয়াতুল কুরআন তৃতীয় লিঙ্গের মাদরাসা’। ঢাকার কামরাঙ্গীরচর ছাতা মসজিদ রোড এলাকায় বিস্তারিত..

দেশে ইন্টারনেটের ইতিহাস প্রধানমন্ত্রীর হাত ধরে শুরু হয়েছেঃ টেলিযোগাযোগ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার ডাটার অপপ্রয়োগ রোধে সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ডাটার গোপনীয়তা ও নিরাপত্তা বিশেষত ব্যক্তিগত ডাটার নিরাপত্তা ও গোপনীয়তা খুবই বিস্তারিত..

চালু হলো তৃতীয় লিঙ্গের জন্য মাদ্রাসা

হাওর বার্তা ডেস্কঃ দেশে প্রথমবারের মতো তৃতীয় লিঙ্গের মানুষের জন্য বেসরকারি উদ্যোগে একটি মাদ্রাসা চালু হয়েছে। মাদ্রাসাটিতে ১০ জন শিক্ষক রয়েছেন। এখানে ধর্মীয় ও সাধারণ শিক্ষার পাঠ নিতে পারবেন শতাধিক বিস্তারিত..

হাল না ছাড়া মানুষ জো বাইডেন

হাওর বার্তা ডেস্কঃ ৭৭ বছরের জীবনে সুদীর্ঘ প্রায় ৫০ বছরের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন তাঁর। হোয়াইট হাউসে যাবার যে স্বপ্ন বহুদিন থেকে লালন করে আসছেন, সেই স্বপ্নের পথ এখন লড়াইয়ে লিপ্ত! বিস্তারিত..