টুঙ্গিপাড়ায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বৈঠক কাল

হাওর বার্তা ডেস্কঃ  আওয়ামী লীগের ২১ তম কাউন্সিলে দলটির সভাপতি নির্বাচিত হওয়ার পর টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার সেখানে আওয়ামী লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় নেতাদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ বিস্তারিত..

২৪ ঘণ্টা সেবা দিয়ে ঋণ শোধের প্রতিশ্রুতি তাপসের

হাওর বার্তা ডেস্কঃ  নির্বাচিত হলে ২৪ ঘণ্টা সেবা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা দক্ষিণে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপস। তিনি বলেন, এবার বৃহৎ পরিসরে সেবা করার জন্য মেয়র পদে বিস্তারিত..

শিক্ষার্থীদের মন্ত্রিসভা নির্বাচন শনিবার

হাওর বার্তা ডেস্কঃ মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদরাসার শিক্ষার্থীদের মন্ত্রিসভা (স্টুডেন্ট কেবিনেট) নির্বাচন- ২০২০ আগামী শনিবার (২৫ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। সারাদেশের সব মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদরাসায় এ নির্বাচন অনুষ্ঠিত বিস্তারিত..

নৌকা দেবে শান্তি, নৌকা দেবে সচল ঢাকা : আতিকুল

হাওর বার্তা ডেস্কঃ  ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোনো বিকল্প নেই। নৌকা দেবে শান্তি, নৌকা দেবে বিস্তারিত..

১০০ কেজি ওজনের পাত্রী খুঁজছেন ৪৪৪ কেজির সেই খাইজা

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানি হাল্ক নামে পরিচিত প্রায় সাড়ে চার শ’ কেজি ওজনের আরবাব খাইজার হায়াত বিয়ের জন্য কনে খুঁজছেন। তবে বিয়ের পাত্রী আর দশটা সাধারণ মেয়ের মতো হলে চলবে বিস্তারিত..

ক্যানসার সারাবে রক্তকোষ

হাওর বার্তা ডেস্কঃ ক্যান্সারের ওষুধ আবিষ্কার নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন গবেষকরা। এতোদিন সেইভাবে সাফল্য অর্জন করতে পারেননি গবেষকরা। তবে এবার একদল বিজ্ঞানী দাবি করেছেন, রক্তকোষের সাহায্যেই সারিয়ে তোলা বিস্তারিত..

বিশ্ববিখ্যাত ইনটেলের চেয়ারম্যান হলেন বাংলাদেশি ওমর ইশরাক

হাওর বার্তা ডেস্কঃ  বিশ্বের বৃহত্তম প্রসেসর নির্মাতা প্রতিষ্ঠান ইনটেল করপোরেশনের বোর্ড চেয়ারম্যান হলেন বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিনি ওমর ইশরাক। গত ২১ জানুয়ারি তাকে নতুন চেয়ারম্যান হিসেবে ঘোষণা করে প্রতিষ্ঠানটি। ওমর ইশরাক বিস্তারিত..

সুস্থ পাটমন্ত্রী, দেশে ফিরবেন কাল

হাওর বার্তা ডেস্কঃ সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎধীন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী এখন সম্পূর্ণ সুস্থ। শুক্রবার সকালে দেশে ফিরবেন তিনি। বৃহস্পতিবার বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা সৈকত হালদার বিস্তারিত..

হাঁস পালনে ঘুরল ভাগ্যের চাকা

হাওর বার্তা ডেস্কঃ  টানাপোড়েনের সংসারে অভাব মোচন হচ্ছে না কোনোভাবেই। নিজের সাধ্য অনুযায়ী পাঁচ বছর আগে মাত্র ২৫০ টি হাঁস নিয়ে মকবুল হোসেন গড়ে তুলেন হাঁসের খামার। তার এক বছর বিস্তারিত..

সরিষা চাষে আগ্রহ বাড়ছে চাষিদের

হাওর বার্তা ডেস্কঃ স্বল্প খরচ ও শ্রমে অধিক ফলন হওয়ায় দিন দিন সরিষা চাষে আগ্রহী হচ্ছেন লক্ষ্মীপুরের চাষিরা। বাজারে সরিষার দাম ভালো পাওয়ায় এ ফসলের আবাদ বাড়ছে। লক্ষ্মীপুর সদর উপজেলার বিস্তারিত..