মাঠে মাঠে সোনালি ধানের সমারোহ

হাওর বার্তা ডেস্কঃ বগুড়ায় মাঠে মাঠে এখন সবুজ ও সোনালি ধানের সমারোহ। চলতি কার্ত্তিকের অকাল বর্ষণের কারণে কোন কোন জায়গায় আমন ক্ষেতের পাকাধান হেলে ও নেতিয়ে পড়ে কিছু ক্ষতি হলেও বিস্তারিত..

বিমানবাহিনীকে বিশ্বমানের দক্ষতা অর্জন করতে হবে : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ দেশের মর্যাদা সমুন্নত রাখতে বিমানবাহিনীর প্রতিটি সদস্যকে বিশ্বমানের দক্ষতা অর্জন করতে হবে বলে জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। একইসঙ্গে তিনি তাদের আদর্শবান হওয়ার পরামর্শ দিয়েছেন। মঙ্গলবার (৫ নভেম্বর) বিস্তারিত..

হারুন একজনই জন্মায়

হাওর বার্তা ডেস্কঃ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেছেন, ‘বিদায় সবসময় সবার জন্য কষ্টদায়ক। আমার জন্য একটু বেশি কষ্টের। আমার কষ্ট দুই কারণে। বন্ধু চলে যাচ্ছে এই কারণে আর দ্বিতীয় বিস্তারিত..

হাওরের আলোকবর্তিতা উচ্চশিক্ষা প্রসারে অগ্রগুরু শ্রেষ্ঠত্বের স্বীকৃতিপ্রাপ্ত দেশবরেণ্য শিক্ষাবিদের শুভ জন্মদিন

হাওর বার্তা ডেস্কঃ হাওরের আলোকবর্তিতা ও হাওরে নারী-উচ্চশিক্ষা প্রসারে অগ্রগুরু, শ্রেষ্ঠত্বের স্বীকৃতিপ্রাপ্ত দেশবরেণ্য শিক্ষাবিদ। ক্যারিশমাটিক রাজনৈতিক ব্যক্তিত্ব, মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ মহোদয়ের আদুরে কনিষ্ঠভ্রাতা, মুক্তিযুদ্ধের অকুতোভয় বীর সেনানী মুক্তিযোদ্ধা বিস্তারিত..

যে নারীর কারণেই ভারতের সাবেক অর্থমন্ত্রী কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ ‘স্বামী’ পরিচয়েই ইন্দ্রাণীর সঙ্গে একই বাড়িতে থাকতেন সিদ্ধার্থ। তাদের বিয়ে হয়েছিল কি না, সে বিষয়ে কোনও প্রামাণ্য তথ্য নেই। ধীরে ধীরে সিদ্ধার্থের প্রতি মোহ কাটতে থাকে ইন্দ্রাণীর। বিস্তারিত..

ঘুষের টাকাসহ ভূমি অফিসের চেইনম্যান আটক

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের ফটিকছড়ি ভূমি অফিসের আলোচিত চেইনম্যান নজরুল ইসলামকে এবার ঘুষের নগদ টাকাসহ আটক করেছে দুর্নীতি দমন কমিশন। বৃহস্পতিবার দুদক চট্টগ্রামের উপ-পরিচালক রতন কান্তি দাশ জানান, গোপন সংবাদের বিস্তারিত..

৩০ সেকেন্ডে মিলবে বেতন-ভাতা-পেনশন

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৬ মাসের মধ্যে স্বায়ত্ত্বশাসিত সকল প্রতিষ্ঠানে ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফারে (ইএফটি) মাত্র ৩০ সেকেন্ডে মিলবে কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা। এমনকি, কোনো কর্মকর্তা কর্মচারী অবসর গ্রহণ করলে পরদিনই তার একাউন্টে বিস্তারিত..

সারের দাম কমাবে সরকার কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী আবদুর রাজ্জাক জানিয়েছেন, কৃষকের উৎপাদন খরচ কমাতে সরকার ভর্তুকি দিয়ে সারের দাম কমানোর চিন্তা করছে।  কৃষি মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সার বিষয়ক জাতীয় সমন্বয় ও পরামর্শক কমিটির বিস্তারিত..