রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপির ১৯তম বিয়ে বার্ষিকী

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এঁর বড় ছেলে কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের টানা তিন বারের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এবং জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী অ্যাডভোকেট শামছুন নাহার বিস্তারিত..

হিজাবের সৌন্দর্য দেখেই আমি ইসলাম ধর্ম গ্রহণ করি: ফরাসি নওমুসলিম লায়লা

হাওর বার্তা ডেস্কঃ ফরাসি নও-মুসলিম লায়লা হোসাইন ছিলেন ইহুদি। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, হিজাবের সৌন্দর্য দেখেই তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন এবং বেছে নিয়েছেন পরিপূর্ণ হিজাব। লায়লা হোসাইন বলেছেন, ‘মুসলমানদের বিস্তারিত..

বাংলাদেশ থেকে ভারতে গিয়ে বিখ্যাত হয়েছেন যারা

হাওর বার্তা ডেস্কঃ বাঙালি জাদুকরদের মধ্যে দুনিয়া কাঁপিয়েছেন পিসি সরকার। তার নাম কমবেশি সবারই জানা। তিনি নিজেকে ‘দুনিয়ার শ্রেষ্ঠ জাদুকর’ হিসেবে ঘোষণা করেছিলেন। এ পিসি সরকার বা প্রতুল চন্দ্র সরকারের বিস্তারিত..

‘যারাই ছাতা ধরে তারাই আটকা পড়ে’, ফেসবুকে ভাইরাল

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি (বহিষ্কৃত) ইসমাইল হোসেন চৌধুরীকে রবিবার গ্রেফতার করা হয়েছে। এর আগে, মাদক মামলায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক লোকমান হোসেন ভূঁইয়াকে গ্রেফতার করা হয়। বিস্তারিত..

আল-জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ–এর মুহতামিম আনোয়ার শাহ;গুরুতর অসুস্থ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কৃতী সন্তান, বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের সহসভাপতি,  আল-জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ–এর মুহতামিম, আল্লামা আযহার আলী আনোয়ার শাহ গুরুতর অসুস্থ। চিকিৎসার জন্য তাকে ব্যাংকক নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন বিস্তারিত..

দীর্ঘদিনের নামাজের ‘কাজা’ যেভাবে আদায় করবেন

হাওর বার্তা ডেস্কঃ নামাজ আল্লাহ তাআলা কর্তৃক ফরজ ইবাদত। প্রিয়নবি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন, ‘ইসলাম এবং কুফরির মধ্যে পার্থক্যকারী হচ্ছে নামাজ।’ তাইতো তিনি আরও বলেছেন, ‘ইচ্ছাকৃতভাবে নামাজ ছেড়ে দেয়া বিস্তারিত..

মৃত্যুর পরও যে সকল আমল চলমান থাকে

হাওর বার্তা ডেস্কঃ কুল্লু নাফসিন জায়েক্বাতুল মাউত’ অর্থাৎ প্রত্যেক জানদারকেই মৃত্যুর স্বাদ নিতে হবে। মানুষ এক সময় মৃত্যুবরণ করে চলে যাবে পরপারে। যেমনিভাবে চলে গেছে আমাদের পূর্ববর্তীরা। চলে যাব আমরা। আমাদের বিস্তারিত..

জেনে নিন ‘বিসমিল্লাহির রাহমানির রাহীম’ এর অলৌকিক শক্তি

হাওর বার্তা ডেস্কঃ চলুন জানা যাকা ‘বিসমিল্লাহির রাহমানির রাহীম’ এর অলৌকিক শক্তি সম্পর্কে। ‘বিসমিল্লাহির রাহমানির রাহীম’ হচ্ছে রহমত এবং নিরাপত্তার প্রতীক অথচ সূরা তাওবায় কাফের মোশরেকদের নিরাপত্তার অবসান ঘোষণা করা বিস্তারিত..

স্বামী-স্ত্রীর মাঝে মিল-মহব্বত সৃষ্টিতে যে আমল করতে ভুলবেন না

হাওর বার্তা ডেস্কঃ স্বামী-স্ত্রীর মাঝে – প্রিয়নবি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম হাদিসে ইরশাদ করেন, ‘আল্লাহ তাআলার ৯৯টি গুণবাচক নাম রয়েছে; যে ব্যক্তি এ গুণবাচক নামগুলোর জিকির করবে; সে জান্নাতে যাবে।’এ বিস্তারিত..

মানুষ ঘুমালে তার আত্মা কোথায় যায়? জেনে নিন রাসুলুল্লাহ (সাঃ) যা বলেছেন

হাওর বার্তা ডেস্কঃ আব্দুল্লাহ ইবনে আমর (রাঃ) থেকে বর্ণিত, তিনি বলেন, মানুষ ঘুমালে তার আত্মা আকাশে চলে যায় এবং তাকে আল্লাহর আরশের কাছে সিজদা করার নির্দেশ দেয়া হয়। যে ব্যক্তি বিস্তারিত..