দীর্ঘ সময় কাজ করলে স্ট্রোকের ঝুঁকি আছে: গবেষণা

হাওর বার্তা ডেস্কঃ কাজের চাপ স্ট্রোকে আক্রান্ত হবার অন্যতম কারণ। গবেষকরা বলছেন, দীর্ঘ সময় ধরে কাজ করলে স্ট্রোকের ঝুঁকি বাড়ে। ফ্রান্সের এক গবেষণায় বলা হয়েছে, প্রতি বছর কমপক্ষে ৫০ দিন যদি বিস্তারিত..

শিক্ষামন্ত্রীকে সকল বিশ্ববিদ্যালয়ের সমস্যার কথা জানাবে ছাত্রলীগ

হাওর বার্তা ডেস্কঃ দেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নানন সমস্যা এবং সেগুলোর সমাধানের লক্ষ্যে সরকারের শিক্ষামন্ত্রী ও উপমন্ত্রীর সাথে বৈঠকের সিদ্ধান্ত নিয়েছে ছাত্রলীগ। একই সাথে। একই সাথে বিশ্ববিদ্যালয়গুলোর সমস্যাসমূহ ও বিস্তারিত..

সারাদেশে খাওয়ানো হচ্ছে ভিটামিন ‘এ’ ক্যাপসুল

হাওর বার্তা ডেস্কঃ দেশের ২ কোটি ২০ লাখ শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হচ্ছে আজ। সকাল ৮টায় এ কার্যক্রম শুরু হয়েছে। টিকাদানকেন্দ্র খোলা থাকবে বিকেল ৪টা পর্যন্ত। শনিবার জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস বিস্তারিত..

জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী: জিএম কাদের

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টি ঘুরে দাঁড়িয়েছে মন্তব্য করে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী এবং সুশৃঙ্খল। শনিবার সকালে জাতীয় পার্টির চেয়ারম্যানের বিস্তারিত..

কলা খেলে কোষ্ঠকাঠিন্য কমে না বাড়ে

হাওর বার্তা ডেস্কঃ অনেকেরই কোষ্ঠাকাঠিন্যের সমস্যা আছে। এ ধরণের সমস্যায় যারা ভোগেন তাদের জীবন দুর্বিসহ হয়ে ওঠে। প্রচলিত আছে, কলা খেলে কোষ্ঠকাঠিন্য কমে। আবার কেউ কেউ মনে করেন ফাইবার জাতীয় বিস্তারিত..

বিশ্বরেকর্ড করেছে টেক্সাসের ৭ বছর বয়সী একটি গরু

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বরেকর্ড করেছে টেক্সাসের ৭ বছর বয়সী একটি গরু। নাম তার পোঞ্চ। বিশ্বে সবচেয়ে দীর্ঘ শিংয়ের রেকর্ড এখন তার দখলে। পোঞ্চ-এর শিংয়ের একপ্রাপ্ত থেকে অন্য শিংয়ের অন্যপ্রান্ত পর্যন্দ বিস্তারিত..

নান্দাইলে একই পরিবারের ৪ জন পঙ্গু, মানবেতর জীবনযাপন

হাওর বার্তা ডেস্কঃ ২০ বৎসর যাবৎ অসহায় মানবেতর জীবন-যাপন করছে ময়মনসিংহের নান্দাইল উপজেলার এক দরিদ্র পরিবার। উপজেলার শেরপুর গ্রামের মা-সহ ৪ ছেলে পঙ্গুত্ব জীবন নিয়ে বহু কষ্টে দিন কাটাচ্ছেন। এ অবস্থায় বিস্তারিত..

স্বস্তি নেই ভারতীয় শিবিরে

হাওর বার্তা ডেস্কঃ আজ বিশ্বকাপের ২৮ তম ম্যাচ। মুখোমুখি ভারত-আফগানিস্তান। এবারের বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে ব্যাট করছে ভারত। শুরুতেই ফেরেন ভারতীয় দুই ওপেনার। রোহিত শর্মা ১ ও ৩০ রানে লোকেশ বিস্তারিত..

মালদ্বীপে দেব-রুক্ষিনীর বিশেষ সময়

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২৭শে জুন কলকাতার চলচ্চিত্র অভিনেত্রী রুক্ষিনীর জন্মদিন। তার আগে নিজের জন্মদিনের এই মাসটা একটু অন্যভাবে পালন করতে মালদ্বীপে দেবের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। ছুটি কাটানোর পাশাপাশি বিস্তারিত..

বিএনপির ৬ নেতা আলোচনায়, পদ না পেলে পদত্যাগ

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির স্থায়ী কমিটির তিনটি শূন্যপদ পূরণের তোড়জোড় চলছে। সম্প্রতি দুই নেতাকে স্থায়ী কমিটির ১৭ ও ১৮নং ক্রমিকে যথাক্রমে ইকবাল হাসান মাহমুদ টুকু ও সেলিমা রহমানকে নিযুক্ত করার বিস্তারিত..