বাংলাদেশ জলবায়ু খাতে ১০০০ কোটি টাকা বরাদ্দ চায় টিআইবি

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ২০১৯-২০২০ অর্থ বছরের জাতীয় বাজেটে জলবায়ু পরিবর্তনের ক্রমবর্ধমান ঝুঁকি মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু পরিবর্তন ট্রাস্ট ফান্ড (বিসিসিটিএফ) এর তহবিলের জন্য কমপক্ষে ১০০০ কোটি টাকা বরাদ্দ এবং জলবায়ু বিস্তারিত..

দেশে ফিরেছেন স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ সিঙ্গাপুরে অনুষ্ঠিত ই-গভর্নেন্স কর্মশালায় অংশগ্রহণ শেষে দেশে ফিরেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। শুক্রবার রাত ১০টা ৪০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন তিনি। ন্যাশনাল ইউনিভার্সিটি বিস্তারিত..

আম খেলে কি ওজন বাড়ে

হাওর বার্তা ডেস্কঃ আম খেতে পছন্দ করে না এমন লোক খুঁজে পাওয়া দুষ্কর। আমের সঙ্গে মধুর সম্পর্ক প্রায় সকলেরই। আমাদের দেশে প্রচুর পরিমাণে আম উৎপাদন হয়। সহজলভ্য এই ফলের মৌসুমে বিস্তারিত..

অভিনন্দন সিআইডিকে

হাওর বার্তা ডেস্কঃ অভিনন্দন সিআইডিকে। দারুণ কাজ। প্রশ্নপত্র ফাঁসের বিরুদ্ধে দীর্ঘদিন লিখেছি। এই লড়াইয়ে অনেক সময় নিজেকে একা মনে হয়েছে। তবুও থামিনি। সিআইডিকে অভিনন্দন না জানিয়ে পারছি না। কারণ প্রশ্নপত্র বিস্তারিত..

কিশোরগঞ্জের হোসেনপুরে বজ্রপাতে ১ জেলের মর্মান্তিক মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেনপুরে আকস্মিক বজ্রপাতে এক জেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (১ জুন) ভোরে মুষলধারে বৃষ্টির সময় জীবিকার তাগিদে ব্রহ্মপুত্র নদে মাছ ধরতে গিয়ে পৌর এলাকার পশ্চিম দ্বীপেশ্বর গ্রামের বিস্তারিত..

বাংলাদেশ সফরে আসবেন মোদি, তারিখ নির্ধারণ হবে পরে

হাওর বার্তা ডেস্কঃ দ্বিতীয় মেয়াদে নির্বাচিত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ সফরে আসবেন আবার। কবে নাগাদ তিনি এ সফরে আসবেন তা নির্ধারণ করা হবে কূটনৈতিক চ্যানেলের মাধ্যমে। শুক্রবার বাংলাদেশের প্রেসিডেন্ট বিস্তারিত..

সৌদি আরবে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরবে অনুষ্ঠিত অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশনের (ওআইসি) ১৪তম সম্মেলনে যোগ দিতে ৪ দিনের সরকারি সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার বিকেলে সৌদি আরব পৌঁছলে তাকে লাল গালিচা সংবর্ধনা দেয়া বিস্তারিত..

মোদির শপথের দিনে ট্রাম্পের হুঁশিয়ারি

হাওর বার্তা ডেস্কঃ ভারতের বিপুল বিজয়ের পর দ্বিতীয় বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদির শপথের দিন ভারতকে হুঁশিয়ারি দিয়েছে ট্রাম্প প্রশাসন। মস্কোর কাছ থেকে দিল্লির আকাশ প্রতিরক্ষা ব্যবস্থা ‘এস-৪০০’ কেনায় এ বিস্তারিত..

ঈদযাত্রায় সড়কে কোনো ভোগান্তি নেই : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদযাত্রায় সড়কে কোনো ভোগান্তি নেই। এবার কোথাও কোনো যানজট তৈরি হয়নি। বৃষ্টি হলেও ঈদযাত্রায় সড়ক-মহাসড়কে বিস্তারিত..

আগামী তিন দিন বজ্রসহ বৃষ্টি পাতের সম্ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৭২ ঘণ্টায় আবহাওয়ায় বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পেতে পারে। এছাড়া সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। শনিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার বিস্তারিত..