বাংলাদেশ নৌবাহিনীতে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ নৌবাহিনী ২০২০-এ অফিসার ক্যাডেট (১ম ব্যাচ) নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ২০১৯ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীরাও ক্যাডেট হিসেবে নিয়োগের আবেদন করতে পারবেন। যোগ্যতা: বয়স: ১৬ থেকে ২১ বিস্তারিত..

বাড়ির ওপর ভেঙে পড়ল বিমান, নিহত ৬

হাওর বার্তা ডেস্কঃ ফের ভেঙে পড়ল বিমান। মঙ্গলবার চিলিতে একটি বাড়িতে ভেঙে পড়ে একটি বিমান। এই দুর্ঘটনায় ৬ জনের প্রাণ গিয়েছে বলে জানিয়েছে চিলির সিভিল অ্যাভিয়েশন। পুয়ের্তো মন্টের মেয়র হ্যারি বিস্তারিত..

অভিনেত্রী নওশাবার ব্যক্তিগত হাজিরা মওকুফ

হাওর বার্তা ডেস্কঃ নিরাপদ সড়কের দাবিতে ছাত্র আন্দোলন নিয়ে ফেসবুক লাইভে গুজব ছড়ানোর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলায় মডেল অভিনেত্রী কাজী নওশাবা আহমদের ব্যক্তিগত হাজিরা মওকুফ ও আইনজীবীর মাধ্যমে বিস্তারিত..

কিডনির পাথর থেকে বাঁচতে যে ২টি কাজ করা অতি জরুরি

হাওর বার্তা ডেস্কঃ আমাদের দেহের রক্ত পরিশোধনের অঙ্গ কিডনি। এছাড়াও শরীরে জমে থাকা অনেক রকম বর্জ্যও পরিশোধিত হয় কিডনির মাধ্যমে। কিডনির নানা সমস্যার মধ্যে সবচেয়ে বড় সমস্যা হচ্ছে কিডনিতে পাথর বিস্তারিত..

শনিবারও খোলা থাকবে বিএসটিআই ল্যাবরেটরি

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র রমজান উপলক্ষ্যে সার্বক্ষণিক পণ্য পরীক্ষণ সুবিধা চালু রাখার স্বার্থে শনিবারেও বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই)-এর ল্যাবরেটরিসমূহ খোলা রাখার নির্দেশ দিয়েছেন বিএসটিআই মহাপরিচালক মোঃ মুয়াজ্জেম হোসাইন। বিস্তারিত..

নুসরাত হত্যা, সেই মনি ৫ দিনের রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় সরাসরি অংশ নেওয়া কামরুন্নাহার মনির পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার দুপুরে ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম শরাফ উদ্দিন আহমেদের আদালত বিস্তারিত..

তবে কী গুঞ্জন সত্যি হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী বিএনপির সংসদ সদস্যরা (এমপি) কী করবেন? সংসদীয় বিধি অনুযায়ী সংসদে যেতে চাইলে আগামী ৩০শে এপ্রিলের মধ্যেই তাদের শপথ নিতে হবে। কিন্তু ৩০শে বিস্তারিত..

সিলেটের প্রথম নারী সাব রেজিস্টার হলেন কুমিল্লার পারভিন আক্তার

হাওর বার্তা ডেস্কঃ সিলেটে সদরে প্রথম নারী সাব রেজিস্টার হলেন কুমিল্লার পারভিন আক্তার। স্বাধীনতা পূর্ববর্তী বছর থেকে এই প্রথম নারী সাব রেজিস্টার হিসেবে যোগদান করেছেন তিনি। গত ৭ এপ্রিল তিনি সিলেট বিস্তারিত..

নারীরা যৌন হেনস্তা হবেই: প্রিয়াঙ্কা

হাওর বার্তা ডেস্কঃ হলিউডে শুরু হওয়া মিটু আন্দোলন নিয়ে বলিউডে প্রথম সরব হয়েছিলেন ‘আশিক বানায়া আপনে’ খ্যাত সাবেক অভিনেত্রী তনুশ্রী দত্ত। তিনি অভিযোগ করেছিলেন, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজেস’ ছবির বিস্তারিত..

কম দামে প্রাইভেট কার আনল বাজাজ

হাওর বার্তা ডেস্কঃ কম দামে প্রাইভেট কার আনল বাজাজ। নাম বাজাজ কিউট। আগামীকাল ১৮ এপ্রিল ভারতে গাড়িটি বিক্রির জন্য উন্মুক্ত করা হবে। এটি একটি কোয়াড্রোসাইকেল। ২০১২ সালে ভারতের অটো এক্সপ্রোতে বিস্তারিত..