প্রচণ্ড ঝড়ের কবলে রাজধানী, তিনজনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ হঠাৎ প্রচণ্ড ঝড় বয়ে গেছে রাজধানী ঢাকার ওপর দিয়ে। ঝড়োবাতাসে গাছ ভেঙে পড়ে এক নারী ও মাথায় ইট পড়ে দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়াও বিভিন্ন সড়কে বিস্তারিত..

পাত্রের অভাবে বিয়ে হচ্ছে না নায়িকা সোনাক্ষির

হাওর বার্তা ডেস্কঃ গেল বছর বলিপাড়ায় মহাধুমধামে বেশ কয়েকটি বিয়ে হয়েছিল। সোনম কাপুর থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের বিয়ে মাতিয়ে রেখেছিল পুরো বিশ্ব। দাবাংকন্যা সোনাক্ষি সিনহার বয়স এখন ৩১। বিস্তারিত..

দেশে অগ্নি নির্বাপন সক্ষমতা আড়াইগুণ বেড়েছে

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, গত ১০ বছরে দেশে অগ্নি নির্বাপন সক্ষমতা আড়াইগুণ বেড়েছে। আজ রোববার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ মহানগর বিস্তারিত..

অনিয়মের অভিযোগে ৭ কর্মকর্তাকে গ্রেপ্তার: ইসি সচিব

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ জানিয়েছেন, ভোটগ্রহণ চলাকালে অনিয়মে জড়িত থাকায় সাত কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে। আজ রোববার সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ বিস্তারিত..

এইচএসসি পরীক্ষা শুরু আগামীকাল সোমবার

হাওর বার্তা ডেস্কঃ উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষা আগামীকাল সোমবার শুরু হচ্ছে। লিখিত পরীক্ষা শেষ হবে ১১ মে। এরপর ১২ থেকে ২১ মের মধ্যে ব্যবহারিক পরীক্ষা হবে। এবার দেশের ২ বিস্তারিত..

এসআই নিয়োগে অবিবাহিত থাকার শর্ত নিয়ে রুল

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের সাব-ইন্সপেক্টর (এসআই) পদে সরাসরি নিয়োগের ক্ষেত্রে প্রার্থীর অবিবাহিত থাকা এবং উচ্চ সামাজিক মর্যাদার অধিকারী হওয়ার শর্ত কেন অসাংবিধানিক ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুল বিস্তারিত..

এফ আর টাওয়ারের আংশিক মালিক তাসভীর আটক

হাওর বার্তা ডেস্কঃ বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলায় ভবনের বর্ধিত অংশের মালিক তাসভির উল ইসলাম (৬৬) ও ভবনের জমির মালিক প্রকৌশলী এস এম এইচ আই ফারুকের বিরুদ্ধে বিস্তারিত..

খালেদা জিয়াকে হাইকোর্টের দেয়া জামিন স্থগিত করেছেন চেম্বার আদালত

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লার চৌদ্দগ্রামে বাসে আগুন দিয়ে হত্যা মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হাইকোর্টের দেয়া জামিন স্থগিত করেছেন চেম্বার আদালত। একই সঙ্গে এ বিষয়ে শুনানির জন্য ৭ এপ্রিল পূর্ণাঙ্গ বিস্তারিত..

হাজীগঞ্জে পৌর কাউন্সিলর আবুল কাশেম মারা গেছেন

হাওর বার্তা ডেস্কঃ চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর ও রাজনীতিবীদ মো. আবুল কাশেম (৬০) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। রোববার সকালে নিজ বাড়িতে তিনি অসুস্থতাজনিত কারণে ইন্তেকাল করেন। পৌর বিস্তারিত..

মৌলভীবাজারের কমলগঞ্জে বজ্রপাতে ২ বোনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ মৌলভীবাজারের কমলগঞ্জে বজ্রপাতে দুই বোনের মৃত্যু হয়েছে। উপজেলার পতনঊষার গ্রামের মহিলা মাদরাসার সামনে এ ঘটনা ঘটে। নিহত মুন্নি বেগম (৬) ও সাদিয়া বেগম (৯) ওই গ্রামের দিনমজুর জুনেদ মিয়ার মেয়ে। বিস্তারিত..