মাদরাসা জঙ্গিবাদ সৃষ্টি করে এটা ঠিক নয় : সংসদে প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কওমি মাদরাসা নিয়ে সংসদে শরীক দলের সদস্য ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের বক্তব্যের জবাবে সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আমরা দাওরায়ে হাদিসকে মাস্টার্স সমান মর্যাদা বিস্তারিত..

এবার শাহজালালে অস্ত্রসহ আ.লীগ নেতা আটক জাতীয় প্রচ্ছদ

হাওর বার্তা ডেস্কঃ ঘোষণা ছাড়াই অস্ত্র নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশের অভিযোগে যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসর ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ হোসেনকে আটক করেছে এভিয়েশন বিস্তারিত..

অষ্টগ্রামে অবৈধভাবে ইট ‍পুড়ানোর দায়ে দুইটি ইটভাটাকে তিন লাখ টাকা জরিমানা

হাওর বার্তা ডেস্কঃ অষ্টগ্রামে অবৈধভাবে ইট ‍পুড়ানোর দায়ে দুইটি ইটভাটাকে মোট তিন লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার (১১ মার্চ) দুপুরে অষ্টগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মো. সালাহ উদ্দিন বিস্তারিত..

লেবু ও জলপাইয়ের তেল একসঙ্গে খেলে কী হয়

হাওর বার্তা ডেস্কঃ প্রাচীন রোম ও গ্রিকে জলপাইয়ের তেলকে তরল স্বর্ণ বলা হতো। এর কারণ, জলপাইয়ের তেলের মধ্যে রয়েছে স্বাস্থ্যকর ফ্যাটি এসিড। এটি রক্তের বাজে কোলেস্টেরল কমায় এবং শরীর থেকে বিস্তারিত..

রোবটিক্সের ভবিষ্যৎ এবং বাংলাদেশের সম্ভাবনা নিয়ে সেমিনার

হাওর বার্তা ডেস্কঃ রোবটিক্সের ভবিষ্যৎ এবং বাংলাদেশের সম্ভাবনা নিয়ে সেমিনার হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে। ঢাকা বিশ্ববিদ্যালয় রোবটিক্স অ্যান্ড মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগ ও চ্যানেল আই যৌথভাবে এর আয়োজন করে। ৪ মার্চ বিশ্ববিদ্যালয়ের বিস্তারিত..

জাতীয় নির্বাচনের ভোট সংস্কৃতি থেকে বের হতে পারেনি ঢাবি কর্তৃপক্ষ

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেছেন, জাতীয় নির্বাচনের মতো ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনকেও কলঙ্কিত করা হয়েছে। ‘২৯ ডিসেম্বর বিস্তারিত..

বাংলাদেশ-ভারত সম্পর্ক বিশ্বে একটি রোল মডেল: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ-ভারত দ্বিপাক্ষিক সম্পর্ককে প্রতিবেশী দেশের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে বিশ্বে একটি রোল মডেল আখ্যায়িত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার দুপুরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশের বিস্তারিত..

ভালো ছবির জন্য অবশ্যই পারিশ্রমিক কমাবো: মাহি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বলা যায় ঢাকাই ছবির সবচেয়ে চাহিদা সম্পন্য নায়িকাও তিনি। পোড়ামন, ভালোবাসা আজকাল, অগ্নিসহ বেশ কিছু জনপ্রিয় ছবি রয়েছে তার ঝুলিতে। ক’দিন বিস্তারিত..

নির্বাচন অত্যন্ত সুশৃঙ্খল, শান্তিপূর্ণ ও উৎসবমুখর হয়েছে : ভিসি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেছেন, বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন ও হল সংসদ নির্বাচন অত্যন্ত সুশৃঙ্খল, শান্তিপূর্ণ ও উৎসবমুখর হয়েছে। আজ সোমবার বিভিন্ন ছাত্র সংগঠনের বিস্তারিত..

বোয়িং ৭৩৭ ম্যাক্সের ফ্লাইট বন্ধ করল ইথিওপিয়া

হাওর বার্তা ডেস্কঃ পরবর্তী নোটিশ না দেওয়া পর্যন্ত বোয়িং কোম্পানির তৈরি তাদের ৭৩৭ ম্যাক্স ৮ উড়োজাহাজ বহরের ফ্লাইট বন্ধ থাকবে বলে জানিয়েছে ইথিওপিয়ান এয়ারলাইন্স। আজ সোমবার (১১মার্চ) নিজেদের টুইটার একাউন্টে বিস্তারিত..