দল নয় গণতান্ত্রিক প্রক্রিয়াকে সমর্থন করবে মার্কিন যুক্তরাষ্ট্র

হাওর বার্তা ডেস্কঃ কোনো প্রার্থী বা দল নয়, গণতান্ত্রিক প্রক্রিয়াকে সমর্থন করবে মার্কিন যুক্তরাষ্ট্র। পর্যবেক্ষক পাঠানোর পাশাপাশি নির্বাচনকালীন সকল প্রকার সহায়তা করবে বলে জানিয়েছে বাংলাদেশে নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রবার্ট মিলার। বিস্তারিত..

কিশোরগঞ্জ-৬ আসনে ভোটের মাঠে পাপন, আদালতে শরিফুল

হাওর বার্তা ডেস্কঃ একাদশ সংসদ নির্বাচনের আর ১৮ দিন বাকি। এরই মধ্যে শুরু হয়েছে ভোট-উৎসবের আনুষ্ঠানিক প্রচারণা। সোমবার (১০ ডিসেম্বর) প্রতীক বরাদ্দ হওয়ায় প্রার্থীরা নিজ নিজ এলাকায় ভোটারদের কাছে ছুটে বিস্তারিত..

যে ১১ কারণে লেবু ঘরের সবচেয়ে প্রয়োজনীয় জিনিস

হাওর বার্তা ডেস্কঃ অনেকেই আছেন, যাদের প্রতিবেলায় লেবু না হলে ভাত খাওয়াই হয় না, অথবা প্রতিদিন এক গ্লাস লেবুর শরবত ছাড়া একেবারেই চলে না। লেবু যে শুধু মাত্র খাওয়ার জন্যে বিস্তারিত..

আইএসপিআরে নতুন পরিচালক নিয়োগ জায়েদ

হাওর বার্তা ডেস্কঃ আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) নতুন পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট কর্নেল আবদুল্লা ইবনে জায়েদ। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় প্রেষণে এ নিয়োগ দিয়ে আবদুল্লা ইবনে জায়েদের চাকরি প্রতিরক্ষা মন্ত্রণালয়ে বিস্তারিত..

ভারতের ছবিতে কার সঙ্গে অভিনয় করবেন তিশা

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় মডেল ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা টিভি নাটকের মাধ্যমে তিনি তার অভিনয় জীবন শুরু করেন। তবে গান দিয়েই শুরু হয়েছিল তিশার পথচলা। তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন বিস্তারিত..

১৫ জনকে নিয়োগ দেবে মিল্ক ভিটা

হাওর বার্তা ডেস্কঃ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লিমিটেড (মিল্ক ভিটা)। বিভিন্ন গ্রেডে ছয়টি পদে সর্বমোট ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশি নাগরিকরা বিভিন্ন বিস্তারিত..

টেকনোক্র্যাটদের ৪ দফতর বণ্টন করলেন শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ চারজন টেকনোক্র্যাট মন্ত্রীকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়ার পর তাদের দপ্তরগুলো পুনরায় বণ্টন করা হয়েছে। মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আরো দুই মন্ত্রীকে সংশ্লিষ্ট চারটি মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়ে প্রজ্ঞাপন বিস্তারিত..

জেএসসি-জেডিসি ও প্রাথমিক সমাপনীর ফল প্রকাশিত হবে ২৪ ডিসেম্বর

হাওর বার্তা ডেস্কঃ অষ্টম শ্রেণির সমাপনী পরীক্ষা জেএসসি ও জেডিসি এবং পঞ্চম শ্রেণির প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষার ফল প্রকাশিত হবে ২৪ ডিসেম্বর। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের একজন কর্মকর্তা বিস্তারিত..

আস্থার পরিবেশ তৈরি করতে সিইসির নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ ভোট দিয়ে নিরাপদে যাতে বাড়ি ফিরতে পারে মানুষের মধ্যে সেই আস্থার পরিবেশ তৈরি করতে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটদের প্রতি নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। আজ বিস্তারিত..

প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে নেতাকর্মী কোটালীপাড়ায় উৎসব

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ার জনসভাকে কেন্দ্র করে নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা সৃষ্টি হয়েছে। বুধবার দুপুর বিস্তারিত..