শিক্ষা প্রতিষ্ঠানের সরকারি কর্মকর্তা-কর্মচারী এবং শিক্ষকরা ৫ বছর পূর্ণ গৃহঋণ

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অধীনস্ত অধিদপ্তর, দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের সরকারি কর্মকর্তা-কর্মচারী এবং সরকারি শিক্ষকরা গৃহঋণ, গৃহ মেরামত, কম্পিউটার, মোটর গাড়ি ও মোটরসাইকেল বাবদ বিস্তারিত..

প্রার্থিতা ফিরে পেতে ৫৪৩ জনের আবেদন নির্বাচন কমিশন

হাওর বার্তা ডেস্কঃ মনোনয়নপত্র যাচাই বাছাইয়ে বাতিল হয়ে যাওয়া প্রায় সাড়ে ৫৪৩ জন তাদের প্রার্থিতা ফিরে পেতে আবেদন করেছেন নির্বাচন কমিশনে। আজ থেকে তিন দিনে এসব আবেদন নিষ্পত্তি করবে নির্বাচন কমিশন। বিস্তারিত..

প্রধানমন্ত্রীর ‘হংসবলাকা’ পরিদর্শন

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দ্বিতীয় বোয়িং ৭৮৭-৮ ড্রিমলাইনার পরিদর্শন করেছেন। প্রধানমন্ত্রী বিমানবন্দরের ভিভিআইপি টারমাকে হংসবলাকা নামের এই বিমান পরিদর্শন বিস্তারিত..

তিন শিক্ষককে বরখাস্তের জন্য বৈঠকে বসেছে গভর্নিং বডির সদস্যরা

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষা মন্ত্রণালয়ের আদেশ বাস্তবায়নে অধ্যক্ষসহ তিন শিক্ষককে বরখাস্তের জন্য বৈঠকে বসেছে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্যরা। এ ছাড়া শিক্ষার্থীদের ৬ দফা দাবির অন্যতম ‘গভর্নিং বিস্তারিত..

শীতের দিনে সবুজ জুস খুবই ভাল স্বাস্থ্যকর

হাওর বার্তা ডেস্কঃ গরম হোক বা শীত বিভিন্ন ফলের জুস তো সবারই পছন্দ। আর এটি স্বাস্থ্যকরও বটে। তবে অন্য সব জুসের মধ্যে সবুজ জুস পান করা খুবই ভাল অভ্যাস। শসার বিস্তারিত..

রংপুরের বাংলার চোখ’র উদ্যোগে নলকূপ স্থাপন ও বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ বিশুদ্ধ পানি সরবরাহ নিশ্চিত করতে রংপুর মহানগরীর ২৫টি পয়েন্টে অর্ধশত অগভীর নলকূপ স্থাপন ও বিতরণ করেছে বাংলার চোখ। বুধবার দুপুরে নগরীর সুমি কমিউনিটি সেন্টারে বিভিন্ন মসজিদ, মাদরাসা বিস্তারিত..

মিথ্যা তথ্য দিয়ে অভিযোগকারীর বিচার হবে : সিইসি

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন সংক্রান্ত মিথ্যা তথ্য দিয়ে অভিযোগ দিলে সংশ্লিষ্ট অভিযোগকারীর বিচার হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি)। রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে আজ নির্বাচন তদন্ত কমিটির (ইলেক্টোরাল ইনকোয়ারি বিস্তারিত..

জাতীয় সংসদ নির্বাচনে ১৫০ আসনে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫০ আসনে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে বিএনপি। তাদের আজ থেকে অনানুষ্ঠানিকভাবে চিঠি দেয়া হতে পারে। ২০-দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে বিএনপির আসন বিস্তারিত..

মনোনয়ন ফেরাতে ইসিতে আপিল আবেদন খালেদা জিয়ার

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় নির্বাচনে রিটার্নিং অফিসারের যাচাই-বাছাইয়ে বাতিল হওয়া মনোনয়ন ফেরাতে নির্বাচন কমিশনে আবেদন করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আজ বুধবার দুপুরে দলের আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার বিস্তারিত..

জেএসসি-জেডিসির পরীক্ষার ফল প্রকাশ আগামী ২৭ ডিসেম্বরের মধ্যে

হাওর বার্তা ডেস্কঃ প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী এবং জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষার ফল প্রকাশ আগামী ২৫ থেকে ২৭ ডিসেম্বরের মধ্যে করতে প্রধানমন্ত্রীর কাছে বিস্তারিত..