বয়স ৮৫ বছর, রাস্তায় ঘুরে মানুষের কাছে ভিক্ষে করে জীবন চালান

হাওর বার্তা ডেস্কঃ বৃদ্ধা মরমচান। বয়স ৮৫ বছর। স্বামী-সন্তানহীন মরমচান চুনারুঘাট উপজেলার শানখলা গ্রামের মৃত আব্দুল খালেকের স্ত্রী। আজ রাস্তায় রাস্তায় ঘুরে মানুষের কাছে ভিক্ষে করে জীবন চালাচ্ছেন তিনি। মরমচান বিস্তারিত..

প্রধান বিচারপতির দায়িত্ব পালন করবেন : ইমান আলী

হাওর বার্তা ডেস্কঃ শনিবার (২৪ নভেম্বর) থেকে আগামী ২৭ নভেম্বর পর্যন্ত প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের অনুপস্থিতিতে প্রধান বিচারপতির দায়িত্ব পালন করবেন বিচারপতি মোহাম্মদ ইমান আলী। আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের বিস্তারিত..

ছয়টি পূর্ণ আসনে ইভিএম ব্যবহার করা হবে : ইসির সচিব

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩শ আসনের মধ্যে ৬টি পূর্ণ আসনে ইভিএম ব্যবহার করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ। শনিবার বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন বিস্তারিত..

নিখোঁজ প্রবাসী এনামুল গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ দক্ষিণ কোরিয়ায় গবেষণারত এনামুল হক মনিকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করা হলেও তিনি র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছেন। বিভিন্ন পত্রিকার আদলে ওয়েবসাইট তৈরি করে গুজব ছড়ানোর অভিযোগে বিস্তারিত..

নতুন এই হেডফোনের দাম শুনলে চমকে যাবেন যে কেউই

হাওর বার্তা ডেস্কঃ হেডফোনে গান শোনা কিংবা ভিডিও দেখা বর্তমান জেনারেশনের অন্যতব হবি। তবে গান শোনারও ধরন আছে। কেউ গান শোনেন নিছকই মন ভাল করতে। সুর-তাল-লয় নিয়ে বিশেষ মাথা ঘামান বিস্তারিত..

দুর্দান্ত এক জয় তুলে নিল বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ ওয়েস্ট ইন্ডিজে দুই টেস্টই তিন দিনে হেরে আসা বাংলাদেশ চট্টগ্রাম টেস্ট জিতে নিয়েছে তিন দিনেই। ওয়েস্ট ইন্ডিজকে ৬৪ রানে হারিয়েছে বাংলাদেশ। জয়ের জন্য ২০৪ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে বিস্তারিত..

আবারো বিয়ে করলেন ফারজানা ব্রাউনিয়া

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় উপস্থাপক, নির্মাতা ও সংগঠক ফারজানা ব্রাউনিয়া আবারো বিয়ে করেছেন। গত ১৬ নভেম্বর পারিবারিক ভাবেই সম্পন্ন হয় তার বিয়ে। তার বর লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী। চৌধুরী বিস্তারিত..

কিশোরগঞ্জের নিকলীতে হাঁসের খামার করে পাঁচশতাধিক যুবক স্বাবলম্বী

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের নিকলী উপজেলার ধনু, সোয়াইজনি, ঘোড়াউত্রা ও নরসুন্দা নদীতে নৌকায় ঘুরলে দূর থেকে মনে হতে পারে, একটু পর পর বুঝি ঝাঁকে ঝাঁকে শীতের অতিথি পাখি নেমেছে এসব বিস্তারিত..

নির্বাচন কোনো উৎসব বা খেলা নয়

হাওর বার্তা ডেস্কঃ সবকিছু মিলিয়ে পুরো জাতি এখন একটি অংশগ্রহণমূলক নির্বাচনের পথে ধাবমান। আমরা দীর্ঘদিন থেকে সভা, সেমিনার, কনফারেন্স, পত্রপত্রিকায় লেখালেখি এবং টক শোতে অংশগ্রহণমূলক নির্বাচন নিয়ে আলোচনা করেছি। যেভাবেই বিস্তারিত..

সেতুর দুই পাশে সংযোগ সড়ক নির্মাণ না করায় সেতুটি কাজে আসছে না

হাওর বার্তা ডেস্কঃ উপজেলার লৌহজংয়ের খিদিরপাড়া গ্রামে খালের ওপর সেতু নির্মাণ করা হয়েছে। সেতুর দুই পাশে সংযোগ সড়ক নির্মাণ না করায় সেতুটি কাজে আসছে না। ফলে চরম ভোগান্তিতে পড়েছেন দুই বিস্তারিত..