ব্রাজিল ৬-০তে জিতবে, আর্জেন্টিনা ০-২তে হারবে

হাওর বার্তা ডেস্কঃ না, চমকে উঠার কিছু নেই। নিশ্চিত বিশ্বাস করারও দরকার নেই। এটা কেবলই ফুটবলবোদ্ধাদের ভবিষ্যদ্বাণী মাত্র। আগামীকাল বুধবার ভোরে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আলাদা আলাদা প্রতিপক্ষের মুখোমুখি হতে যাচ্ছে বিস্তারিত..

নবীন পুলিশকে লোভ-লালসা ও স্বজনপ্রীতির ঊর্ধ্বে থাকতে হবে : আইজিপি

হাওর বার্তা ডেস্কঃ নবীন পুলিশ কর্মকর্তাদের সকল লোভ-লালসা ও স্বজনপ্রীতির ঊর্ধ্বে থেকে জননিরাপত্তা বিধানে কাজ করার জন্য আহ্বান জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। মঙ্গলবার দুপুরে পুলিশ সদর বিস্তারিত..

শিক্ষার্থীরা যেনো উচ্চ শিক্ষা নিয়ে অভিজাত বেকারে পরিণত না হয়

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষার্থীরা যেনো উচ্চ শিক্ষা নিয়ে অভিজাত বেকারে পরিণত না হয় সেদিকে খেয়াল রাখতে নীতিনির্ধারকসহ সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে ‘নবম ইউজিসি বিস্তারিত..

বজ্রপাতে একসঙ্গে মারা গেলেন ৪ কৃষক

হাওর বার্তা ডেস্কঃ মাগুরায় সদর উপজেলার আঠারখাদা রুপদাহ বিলে বজ্রপাতে একসঙ্গে দিনমজুর চার কৃষক মারা গেছেন। জেলা ফায়ার সার্ভিস এবং সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করে হাসপাতাল মর্গে বিস্তারিত..

পাথরঘাটায় কচ্ছপ ও গুইসাপের ১১৮ টি ডিম অবমুক্ত

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার পাথরঘাটা উপজেলার হরিণঘাটা সংরক্ষিত বনে কচ্ছপ ও গুইসাপের ১১৮ টি ডিম অবমুক্ত করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১২টার দিকে ওই বনের উপযোগি এলাকায় মাটি ও বালুতে বিস্তারিত..

হাতিরঝিলে দুর্গন্ধ এখন বুড়িগঙ্গার সমান

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর হাঁপিয়ে ওঠা প্রতিদিনের কর্মব্যস্ত মানুষগুলো একটু স্বস্তির আশায় ছুটে আসেন হাতিরঝিলে। তবে সেই হাতিরঝিলে বিভিন্ন পয়েন্ট দিয়ে নোংরা পানি ঢুকে পড়ায় দুর্গন্ধের সৃষ্টি এখন বুড়িগঙ্গার সমান। বিস্তারিত..

ডিএমপি’র ট্রাফিক অভিযানে ৪৮৪২ টি মামলা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ। দৈনন্দিন কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান নিয়মিতভাবে রাজধানীতে পরিচালনা করা হয়। অভিযানকালে বিস্তারিত..

মেসি সর্বকালের সেরা : রাকিটিচ

হাওর বার্তা ডেস্কঃ ফিফার বর্ষসেরা খেলোয়াড়ের সংক্ষিপ্ত তিনজনের তালিকায় স্থান পেয়েছেন লুকা মড্রিচ, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও মোহামেদ সালাহ। তবে তাতে ঠাঁই হয়নি লিওনেল মেসির। এ নিয়ে বিতর্ক চলছেই। অবশেষে তা বিস্তারিত..

বিলুপ্তির পথে জয়পুরহাটের ঐতিহ্যবাহী মৃৎ শিল্প

হাওর বার্তা ডেস্কঃ দিন বদলের সাথে সাথে মাটির তৈরী সামগ্রীর স্থান দখল করেছে সিলভার, এ্যালুমিনিয়াম, প্লাস্টিক ও মেলামাইনের জিনিসপত্র। এসবের ভীরে ক্রমেই হাড়িয়ে যাচ্ছে দেশের মৃৎ শিল্প। প্রাচীনকাল থেকেই মাটির বিস্তারিত..

ডায়াবেটিস ও কোলেস্টেরল নিয়ন্ত্রণে করলা চা

হাওর বার্তা ডেস্কঃ তিতকুটে স্বাদের জন্য করলা খেতে অনেকেই পছন্দ করেন না। কিন্তু স্বাদ যেমনই হোক না কেন এই সবজিটির গুণের শেষ নেই। এ কারণে বিভিন্ন স্মুদি ও সবজির জুসের বিস্তারিত..