রক্তশূন্যতা দূর করে পুঁই শাক

হাওর বার্তা ডেস্কঃ পুঁই শাক খুবই জনপ্রিয় একটি খাবার। গোটা বিশ্বে এর চাষ হয়। এর কাণ্ড, পাতা, বীজ- সবই খাওয়া যায়। তাছাড়া, পুঁই শাক নানা ধরনের চিকিৎসায় ব্যবহৃত হয়ে আসছে। বিস্তারিত..

শুরু হচ্ছে টাইগারদের এশিয়া কাপ প্রস্তুতি

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ৬ জাতির এশিয়া কাপ ওয়ানডে টুর্নামেন্টের জন্য আগামীকাল সোমবার থেকে প্রস্তুতি ক্যাম্প শুরু করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ৬ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই ক্যাম্প। মাঝে দুদিনের বিরতি বিস্তারিত..

সিগারেট কি থেকে তৈরি, জানলে আঁৎকে উঠবেন

হাওর বার্তা ডেস্কঃ ক্লাস ও শিক্ষকদের চোখ ফাঁকি দিয়ে বাবার পকেট কেটে শুরু করেছিলেন বন্ধুদের নিয়ে সুখ টান দেওয়া। ধূমপানের জন্য পকেট করে ফেলেছেন সদরঘাট। সরকার সিগারেটের দাম বাড়ালে ইচ্ছামত বিস্তারিত..

লেবু দিয়ে দূর করুন কালো দাগ

হাওর বার্তা ডেস্কঃ মুখের কালো দাগ থেকে শুরু করে রোদে পোড়া ত্বক সবটা দূর করতে লেবুর কার্যকরী আর কিছু নেই। অন্যান্য উপাদানের সঙ্গে লেবুর রস কিংবা খোসা মিশিয়ে শরীরের বিভিন্ন বিস্তারিত..

ট্রেনে ঢাকামুখী মানুষের ভিড়

হাওর বার্তা ডেস্কঃ ঈদের ছুটি শেষ। ঢাকায় ফিরছেন কর্মজীবী মানুষ। তাই বাস ও লঞ্চের মতো ট্রেনেও ঢাকামুখী মানুষের ভিড়। ট্রেনে আসনধারী যাত্রীর পাশাপাশি ভেতরে দাঁড়িয়ে ও ছাদে চড়ে ঢাকায় আসছেন বিস্তারিত..

ব্রণ সারাতে পুদিনার টোনার

হাওর বার্তা ডেস্কঃ কম বেশি ব্রণ নিয়ে সবাই ভুক্তভুগী। অনেকে অনেক ক্রিম লোশন ব্যবহার করে থাকেন ব্রণ সারাতে। আবার অনেকে কৃতিম কিছু ব্যবহার করতে নারাজ। যারা ব্রণের সমস্যায় ভুগছেন, আর বিস্তারিত..

মাচার উপরে শীতলাউ, নিচে আদা

হাওর বার্তা ডেস্কঃ শেরপুর জেলার নকলার ব্রহ্মপুত্র নদসহ অন্যান্য নদীর তীরবর্তী এলাকায় বছরের পাঁচ থেকে সাত মাসই পানি জমাট থাকে বা জমির জো থাকে না। সেখানে বছরে একবার বোরো ধান বিস্তারিত..

চামড়া নিয়ে সংকটের তিন কারণ জানালেন বাণিজ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ঈদের আগে চামড়ার দাম কমানোর যে সিদ্ধান্ত নেয়া হয়েছিল সেটা সঠিক ছিল বলে দাবি করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, এবার তিন কারণে কোরবানির পশুর কাঁচা চামড়ার দরপতন বিস্তারিত..

নতুন ৪ মেডিকেল কলেজে প্রধানমন্ত্রীর সম্মতি

হাওর বার্তা ডেস্কঃ দেশে নতুন চারটি মেডিকেল কলেজ চালুর প্রস্তাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মতি দিয়েছেন বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম। আজ রোববার ঢাকায় এক সংবাদ সম্মেলনে তিনি এ বিষয়টি জানান। স্বাস্থ্যমন্ত্রী বিস্তারিত..

২৮ আগস্ট থেকে বাড়বে বৃষ্টিপাত

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২৮ আগস্ট থেকে সারাদেশে বৃষ্টিপাত বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। তা তিন সেপ্টেম্বর পর্যন্ত অব্যাহত থাকতে পারে। আবহাওয়াবিদ রুহুল কুদ্দুছ জানান, মৌসুমী বায়ু বাংলাদেশের ওপর মোটামুটি সক্রিয় রয়েছে। ফলে বিস্তারিত..