প্যারিসে রোহিঙ্গাবিষয়ক সম্মেলন শেষে ফিরেছেন স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ফ্রান্সের পার্লামেন্টের আমন্ত্রণে মিয়ানমার ও বাংলাদেশে রোহিঙ্গা পরিস্থিতিবিষয়ক আন্তর্জাতিক সম্মেলনে অংশগ্রহণ শেষে দেশে ফিরেছেন। আজ সোমবার সকালে প্যারিস থেকে তাঁকে বহনকারী বিমানটি বিস্তারিত..

মাঝ আকাশে নিখোঁজ সুষমা স্বরাজ

হাওর বার্তা ডেস্কঃ প্রায় ১৪ মিনিটের জন্য নিখোঁজ ছিল ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজকে বহনকারী একটি বিমান। তবে পরে নিরাপদেই গন্তব্যে পৌঁছেছেন পররাষ্ট্রমন্ত্রী। গত শনিবার দুপুর ২টা ৮ মিনিটে পররাষ্ট্রমন্ত্রীকে নিয়ে বিস্তারিত..

মা হচ্ছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি

হাওর বার্তা ডেস্কঃ ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে, প্রেমের গুঞ্জন নিয়ে অনেক জল ঘোলার পর গত ১১ মে বিয়ের পিঁড়িতে বসেন টলিউড নির্মাতা রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। বিস্তারিত..

এশিয়া কাপে স্বস্তি ফিরেছে বাংলাদেশের

হাওর বার্তা ডেস্কঃ শুরুটা ভালো না হলেও নারী এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে স্বস্তি ফিরেছে বাংলাদেশ শিবিরে। পাকিস্তানকে সাত উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশের মেয়েরা। আজ সোমবার (৪ জুন) কুয়ালালামপুরের কিনরারা বিস্তারিত..

নতুন ভিক্ষুক আসতে শুরু করে রাজধানীতে

হাওর বার্তা ডেস্কঃ পরনে বোরকা মুখে নেকাব ৫০ ঊর্ধ্ব এক নারী ফার্মগেটের ফুটপাথে আধা শোয়া অবস্থায় ভিক্ষা করছেন। কবে থেকে ভিক্ষা করছেন। এ প্রশ্ন করতেই জানান, ১৫ রোজা থেকে। নিয়মিত বিস্তারিত..

র‌্যাব-৬’র নতুন অধিনায়ক হিসেবে গ্রহণ করেন হাসান ইমন আল রাজীব

হাওর বার্তা ডেস্কঃ র‌্যাব-৬ খুলনার অধিনায়ক হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন উইং কমান্ডার হাসান ইমন আল রাজীব। তিনি অতিরিক্ত ডিআইজি খোন্দকার রফিকুল ইসলামের স্থলাভিষিক্ত হলেন। খোন্দকার রফিকুল ইসলাম প্রায় তিন বছর বিস্তারিত..

আবাসিক পাখি নিরীহ স্বভাবের পানটুনি

হাওর বার্তা ডেস্কঃ ছোট পাখি দুটি মহাব্যস্ত। আপন মনে বাসা বুনে চলেছে। বিন্নাবনের ডগার চার-পাঁচটি শক্ত ডাঁটি ঘিরে বাসা বানানোর কাজ শুরু করেছিল চার দিন আগে। আরও দিন তিনেক লাগবে। বিস্তারিত..

ওজন নিয়ন্ত্রণে রাখবে আখের রস

হাওর বার্তা ডেস্কঃ ডিহাইড্রেশন কাটিয়ে সুস্থ ও তরতাজা থাকতে আখের রসের বিকল্প নেই। এক গ্লাস আখের রস রোদ ও গরমের ক্লান্তি কাটিয়ে দেয়ার জন্য যথেষ্ঠ। তবে অনেকেই আখের রস মিষ্টি বিস্তারিত..

স্বাস্থ্য সুরক্ষায় পেঁপে

হাওর বার্তা ডেস্কঃ হজমকারক হিসেবে পেঁপে খুবই জনপ্রিয়। পেঁপেতে পেপেইন নামে প্রাপ্ত উপাদান প্রোটিনকে হজম করে সহজেই এবং সমগ্র পরিপাকতন্ত্রকে পরিষ্কার করে। এছাড়া ওজন কমাতেও পেঁপে বেশ সহায়ক। পাকা পেঁপে বিস্তারিত..

আগামী ২৮ জুন পর্যন্ত জামিন পেলেন খালেদা জিয়া

হাওর বার্তা ডেস্কঃ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে থাকা প্রডাকশন ওয়ারেন্ট প্রত্যাহার করে আগামী ২৮ জুন পর্যন্ত জামিন দিয়েছেন আদালত। আজ সোমবার রাজধানীর বকশিবাজারে বিস্তারিত..