‘সুখ’এখন সোনার হরিণ

হাওর বার্তা ডেস্কঃ উন্নয়নশীল দেশের প্রাথমিক স্বীকৃতি পেলেও একই সময়ে সুখী দেশের তালিকায় পাঁচ ধাপ অবনতি হয়েছে বাংলাদেশের। কারণ হিসেবে মানুষের চাহিদা বাড়ায় আয়-ব্যয়ে সামঞ্জস্য না থাকাকে দায়ী করছেন গবেষকরা। বিস্তারিত..

ত্বকের যত্নে তুলসি পাতা

হাওর বার্তা ডেস্কঃ তুলসি পাতার অন্দরে উপস্থিত উপকারি এনজাইম, ভিটামিন সি এবং আরও সব উপকারি উপাদান ত্বকের অন্দরে প্রবেশ করার পর কোলাজেনের উৎপাদন বাড়িয়ে দেয়। সেই সঙ্গে ত্বকের ইলাস্টিসিটির উন্নতি বিস্তারিত..

তারুণ্য ধরে রাখতে যা খাবেন

হাওর বার্তা ডেস্কঃ গবেষণা বলছে, মানুষ সব সময় তারুণ্য ধরে রাখতে চায়। এজন্য বিভিন্ন কৌশলও অবলম্বন করে। ব্যায়াম-রূপচর্চার পাশাপাশি খাদ্যাভাস এক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। চলুন জেনে নেওয়া যাক তেমন বিস্তারিত..

বিমানবাহিনী প্রধানের মালয়েশিয়া গমন

হাওর বার্তা ডেস্কঃ বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার স্ত্রী ও তিন সফরসঙ্গীসহ মালয়েশিয়া গেছেন। দেশটির বিমানবাহিনী প্রধানের আমন্ত্রণে তার চারদিনের সরকারি সফরে বুধবার মালয়েশিয়া গমন করেন তিনি।সেখানে অবস্থানকালে বিস্তারিত..

জেনে নিন মুখের ভিতর ঘা হলে যা করবেন

হাওর বার্তা ডেস্কঃ আমাদের মুখে অনেক সময়ই লাল ছোট ছোট গর্তের মত হয়ে যায়। এতে করে খুব ব্যাথা ও জ্বালাপোড়া হয় ঐ  স্থানে। আস্তে আস্তে ব্যাথা বেড়ে তীব্র হয়ে অংশটি বিস্তারিত..

২০ বছর পর কুমিল্লায় নির্বাচন তাও ভোট দিতে পারল না ভোটাররা (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লার বরুড়া উপজেলার তিন ইউনিয়ন পরিষদের নিবার্চন থেকে সরে দাঁড়িয়েছেন বিএনপি মনোনীত প্রার্থীরা। আজ বৃহস্পতিবার ভোটগ্রহণ শুরুর পর থেকে নৌকার সমর্থকদের দ্বারা কেন্দ্র দখলের অভিযোগ এনে নির্বাচন বিস্তারিত..

কিশোরগঞ্জের ভৈরবে উপজেলায় ২০০০ বস্তা সারে ওজন কারচুপি, তোলপাড়

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে উপজেলায় বিএডিসি সার গোডাউনে সিএনএফ কর্তৃক নিয়োজিত ঠিাকাদারী প্রতিষ্ঠানের সরবরাহকৃত দুই হাজার বস্তা ডাই অ্যামোনিয়া ফসফেট (ড্যাপ) সারে প্রতি বস্তায় এক থেকে পাঁচ কেজি পর্যন্ত বিস্তারিত..

কিশোরগঞ্জের ভৈরবে মিথ্যা মামলায় জনসাধারণকে হয়রানীর অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে মিথ্যা হত্যা মামলা দিয়ে এক ইউপি সদস্যসহ নিরপরাদ লোকজনকে ফাসাঁনোর চেষ্টা ও হয়রানীর অভিযোগ পাওয়া গেছে। হয়রানীর শিকার ইউপি সদস্যের নাম বিলাল মিয়া। তিনি উপজেলার বিস্তারিত..

রোহিঙ্গা প্রত্যাবাসনে ৪৫তম সম্মেলনে সংশ্লিষ্টদের আহ্বান জানাবে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গা প্রত্যাবাসন নিশ্চিত করতে আগামী মে মাসে ঢাকায় অনুষ্ঠিতব্য ইসলামী সম্মেলন সংস্থার (ওআইসি) পররাষ্ট্রমন্ত্রীদের ৪৫তম সম্মেলনে সংশ্লিষ্টদের আহ্বান জানাবে বাংলাদেশ-এমনটি জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার আলম। আজ বিস্তারিত..

ঝিনাইদহে ‘দুদুলতা’ ধানের আবাদ বৃদ্ধি

হাওর বার্তা ডেস্কঃ ঝিনাইদহ সদর উপজেলার কালুহাটি গ্রামের কৃষক এমদাদুল হক দুদু মিয়ার উদ্ভাবিত উচ্চফলনশীল রোগবালাই-সহিষ্ণু ‘দুদুলতা’ জাতের ধানের আবাদ বৃদ্ধি পেয়েছে। গত বছর নিজ উদ্যোগে কৃষক দুদুমিয়া ধানের বীজ বিস্তারিত..